Saturday 20 April, 2024

For Advertisement

টানা ক্ষমতায় থাকায় উন্নয়ন সম্ভব হয়েছে: প্রধানমন্ত্রী

11 March, 2021 10:04:02

টানা তৃতীয় মেয়াদে ক্ষমতায় আওয়ামী লীগ। আর প্রধানমন্ত্রীর দায়িত্ব পালন করছেন বঙ্গবন্ধু–কন্যা শেখ হাসিনা, যিনি ক্ষমতাসীন দলটিরও শীর্ষ ব্যক্তি। তৃতীয় মেয়াদে সরকার গঠনের পর এক বছর কেটে গেছে।

বৃহস্পতিবার (১১ মার্চ)‘কমিউনিটি ভিশন সেন্টার’এর উদ্বোধনী অনুষ্ঠোনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক বক্তব্যে বলেন টানা ক্ষমতায় থাকার ফলেই দেশের উন্নয়ন সম্ভব হয়েছে।

কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে চিকিৎসাসেবা মানুষের দোর গোড়ায় পৌঁছে গেছে উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, এখন আর চিকিৎসা সেবার জন্য বিশেষজ্ঞ ডাক্তারের কাছে যেতে হয় না। ঘরে বসেই টেলিমেডিসিনের সেবা পাচ্ছেন। চক্ষু চিকিৎসাসেবা ব্যবস্থাও যাতে জনগণ ঘরে বসে পেতে পারেন তার জন্য সরকার কাজ করছে।

শেখ হাসিনা বলেন, যারা এ দেশের স্বাধীনতা চায়নি তারা দেশের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করবে এটা আশা করা যায় না। আজকে দেশের মানুষের প্রতি কৃতজ্ঞতা জানাই। এ জন্য যে তারা আমাদের ওপর বিশ্বাস রেখেছেন, সেবা করার সুযোগ দিয়েছেন। টানা ক্ষমতায় থাকায় উন্নয়ন করা সম্ভব হয়েছে। যারা স্বাধীনতাই চায়নি। তারা ক্ষমতায় ছিল বলেই ১৫ আগস্টের পর দেশ এগোয়নি।

তিনি আরো বলেন, করোনা থেকে সুরক্ষা পেতে টিকার পাশাপাশি স্বাস্থ্যবিধিও মানতে হবে। টিকা নেয়ার সময় অবশ্যই নিবন্ধন করতে হবে। এ ক্ষেত্রে যাতে কোনো বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি না হয়, সেদিকে সজাগ দৃষ্টি রাখার আহ্বানও জানান তিনি। ভ্যাকসিন নেয়ার ক্ষেত্রে নিবন্ধন প্রক্রিয়া নিয়ে বিশৃঙ্খল পরিস্থিতি যাতে তৈরি না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে সবাইকে।

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore