Wednesday 24 April, 2024

For Advertisement

নারায়ণগঞ্জে পুলিশ বক্সের সামনে থেকে ‘রিমোট কন্ট্রোল চালিত’ বোমা উদ্ধার

18 May, 2021 10:45:13

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ড ট্রাফিক পুলিশ বক্সের সামনে থেকে একটি ‘রিমোট কন্ট্রোল চালিত’ বোমা উদ্ধার করা হয়েছে।

সোমবার পৌনে ৮টার দিকে ডিএমপির বোমা ডিসপোজাল ইউনিটের সহকারী পুলিশ কমিশনার মাহমুদুজ্জামানের নেতৃত্বে বোমাটি উদ্ধার করে বিস্ফোরণ ঘটিয়ে নিষ্ক্রিয় করা হয় বলে সমকালকে জানিয়েছেন সাইনবোর্ডে কর্মরত ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর (টিআই) শাহআলম মন্ডল।

ঢাকা বোমা ডিসপোজেল ইউনিটের সহকারী কমিশনার মাহমুদুজ্জামান বলেন, বোমাটি খুবই শক্তিশালী এবং দূর থেকে রিমোর্ট কন্ট্রোল দ্বারা পরিচালনা করা যায়। এই বোমার বিষ্ফোরণ ঘটলে বড় ধরনের দুর্ঘটনার আশংকা ছিল।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান জানান, বিকেল সাড়ে ৪টায় নারায়ণগঞ্জ জেলা ট্রাফিক পুলিশের সার্জেন্ট আসিফ হোসেন বোমাসদৃশ একটি বাজারের ব্যাগ দেখে অন্যান্য পুলিশ সদস্যদের নিয়ে পুলিশ বক্স থেকে সরে যান। পরে তিনি বিষয়টি জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানালে ডিএমপির বোম্ব ডিস্পোজাল ইউনিটকে খবর দেওয়া হয়। তারা এসে ব্যাগের ভেতরে বস্তুটিকে ‘রিমোট কন্ট্রোল চালিত বোমা’ বলে নিশ্চিত করেন। পরে রোবট দিয়ে বোমাটি বিস্ফোরণ ঘটানো হয়।

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore