Thursday 28 March, 2024

For Advertisement

ধৈর্যের সঙ্গে ক্রান্তিকাল অতিক্রম করার আহবান তাপসের

12 April, 2021 9:32:56

সাহসিকতা ও ধৈর্যের সঙ্গে ক্রান্তিকাল অতিক্রম করার আহবান জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

সোমবার (১২ এপ্রিল) দুপুরে পুরান ঢাকার ওয়ারীর ফকিরচাঁন সরদার কমিউনিটি সেন্টারে নিম্ন আয়ের ১৫শ’ পরিবারের মাঝে ভোজ্যপণ্য বিতরণ কর্মসূচিতে নগর ভবন হতে ভার্চুয়াল মাধ্যমে যুক্ত হয়ে তিনি এই আহবান জানান।

পবিত্র রমজান উপলক্ষে অষ্টমবারের মতো এই ভোজ্যপণ্য বিতরণের আয়োজন করে ‘মরহুম সেলিম আল মাহমুদ স্মৃতি পরিষদ’। স্মৃতি পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৪১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সারোয়ার হোসেন আলো। তিনি সেলিম আল মাহমুদের জ্যেষ্ঠ সন্তান।

তাপস বলেন, ‘আমরা একটি ক্রান্তিকাল অতিক্রম করছি। আমি সবাইকে সাহসিকতা ও ধৈর্যের সাথে এই ক্রান্তিকাল অতিক্রম করার আহবান জানাই। আমরা সংকটের যে পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছি, তাতে আমি সবাইকে যথাযথভাবে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানাচ্ছি।

আগামী ১৪ থেকে শুরু হওয়া সাত দিনের ‘সর্বাত্মক আটকাদেশ (লকডাউন)’ এর সরকারি সব নির্দেশনা মেনে চলার আহবান জানিয়ে শেখ তাপস বলেন, ‘আগামী ১৪ তারিখ থেকে যে আটকাদেশ দেওয়া হচ্ছে আপনারা সকলেই সেটা পালন করবেন। সরকারি প্রজ্ঞাপন মেনে চলবেন, স্বাস্থ্যবিধি পরিপালন করবেন।’

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে করোনাভাইরাস জনিত পরিস্থিতি মোকাবিলা করে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

এ সময় দক্ষিণ সিটি করপোরশেন থেকে এ ধরনের কার্যক্রমে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস প্রদান করেন মেয়র তাপস।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দক্ষিণ সিটির প্রধান নির্বাহী কর্মকর্তা এ বি এম আমিন উল্লাহ নুরী, সচিব আকরামুজ্জামানসহ শীর্ষস্থানীয় কর্মকর্তাগণ।

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore