Saturday 20 April, 2024

For Advertisement

সদরঘাট থেকে আবারো লঞ্চ চলাচল স্বাভাবিক

4 April, 2021 9:21:13

বৈরী আবহাওয়ার কারণে দুই ঘণ্টা বন্ধ থাকার পর সদরঘাট থেকে আবারো লঞ্চ চলাচল শুরু হয়েছে। এর আগে, নারায়ণগঞ্জের শীতলক্ষ্যায় অর্ধশতাধিক যাত্রী নিয়ে লঞ্চডুবির পর সারাদেশের অভ্যন্তরীণ নৌপথে লঞ্চ চলাচল বন্ধ করে দেয় বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)।

সদরঘাট ছাড়াও পাটুরিয়া-দৌলতদিয়া নৌপথের ছোট বড় সব ধরনের ফেরি ও লঞ্চ চলাচল বন্ধ করে দেয় কর্তৃপক্ষ। রবিবার (৪ এপ্রিল) সন্ধ্যা পৌনে ৬টার দিকে ফেরি ও লঞ্চ চলাচল বন্ধ ঘোষণা করা হয়।

আরও পড়ুন:
শীতলক্ষ্যা নদীতে অর্ধশতাধিক যাত্রী নিয়ে লঞ্চডুবি

বিআইডব্লিউটিএর আরিচা কার্যালয়ের ডিজিএম মো. জিল্লুর রহমান বলেন, বৈরী আবহাওয়ার কারণে পাটুরিয়া-দৌলতদিয়া নৌপথে সাময়িক ফেরি ও লঞ্চ চলাচল বন্ধ রাখা হয়েছে। বৈরী আবহাওয়া কেটে গেলে ফেরি ও লঞ্চ চলাচল শুরু হবে।

অপরদিকে শিবালয় উপজেলার ইউএনও বি এম রুহুল আমিন বলেন, আপাতত ফেরি চলাচল বন্ধ। তবে ফেরিঘাটে মানুষের চাপ রয়েছে। বৈরী আবহাওয়ার কারণে ফেরি ও লঞ্চ চলাচল বন্ধ রাখা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক হলে আবার চালু হবে।

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore