Sunday 25 September, 2022

For Advertisement

সাবেক আইনমন্ত্রী খসরু আইসিইউতে

30 March, 2021 5:33:37

সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির নব-নির্বাচিত সভাপতি ও সাবেক আইনমন্ত্রী সিনিয়র এডভোকেট আব্দুল মতিন খসরু এমপি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) আইসিইউতে চিকিৎসাধীন আছেন।

আজ মঙ্গলবার তার জুনিয়র আইনজীবী এডভোকেট আতিকুর রহমান গনমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘স্যারের সুগার সংক্রান্ত সমস্যার কারণে গতকাল আইসিইউতে নিতে হয়। এখন শারিরীক অবস্থা ভালো।’এডভোকেট আতিক, আবদুল মতিন খসরুর পূর্ণ সুস্থতায় দেশবাসীর দোয়া কামনা করেন।

গত ১৫ মার্চ আব্দুল মতিন খসরু সংসদ সচিবালয়ে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। ১৬ মার্চ সকালে তার রিপোর্টে করোনা পজিটিভ আসে। ওইদিনই তাকে সিএমএইচে ভর্তি করা হয়। গত রোববার রাত ১২টার দিকে আব্দুল মতিন খসরুকে আইসিইউতে নেয়া হয়েছে।
সাবেক আইনমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এডভোকেট আব্দুল মতিন খসরু গত ১৩ মার্চ সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির ২০২১-২২ বর্ষের কার্যনির্বাহী কমিটির সভাপতি নির্বাচিত হন।

মতিন খসরু কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) থেকে টানা পাচঁবারের নির্বাচিত সংসদ সদস্য। বর্তমানে তিনি আইন, বিচার ও সংসদ বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান।

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: [email protected] | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore