ADS

ADS
ADS

করোনার প্রকোপ বাড়লেও সড়কে বেড়েছে যানবাহনের চাপ

12 July 2021, 1:01:13

করোনাভাইরাসের সংক্রমণ নিয়ন্ত্রণে সরকারের জারি করা কঠোর বিধিনিষেধের ১২ তম দিনে রাজধানীর বিভিন্ন সড়কে রিকশা, ব্যক্তিগত গাড়িসহ অন্যান্য যানবাহনের চলাচল বেড়েছে। সকালের দিকে কোথাও কোথাও যানজটও দেখা গেছে। এছাড়া রাজধানীতে প্রবেশ ও বের হওয়ার পথ সকাল থেকেই ব্যস্ত।

সরোজমিনে দেখা যায়, রাজধানীর আগারগাঁও, বছিলা, মোহাম্মদপুর, আসাদগেট, ফার্মগেট ও কারওয়ান বাজারের বাসস্ট্যান্ডেও মানুষের ভিড় দেখা গেছে। স্বাভাবিক সময়ের চেয়ে দ্বিগুণ বা তিন গুণ রিকশাভাড়াও গুনতে হচ্ছে অনেক যাত্রীকে।

রাজধানীর সড়কে গণপরিবহন ছাড়া সব ধরনের যানবাহনের চাপ রয়েছে। ব্যক্তিগত গাড়ি চলছে সব সড়কে। বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের পরিবহনও সড়কে চলছে। ট্রাফিক সিগন্যালে যানবহনের চাপ দেখা গেছে। তবে, এখন পর্যন্ত চলাচল নিয়ন্ত্রণে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কোনো তৎপরতা দেখা যায়নি।

১ জুলাই থেকে সরকারি বিধিনিষেধে সকল সরকারি, আধাসরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি অফিস বন্ধ রাখার নির্দেশনা দেয়া হয়। বন্ধ রাখা হয়েছে গণপরিবহণসহ শপিংমল। মানুষের চলাচলেও নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে। আগামী ১৪ জুলাই শেষ হচ্ছে এই বিধিনিষেধ।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: