Friday 17 May, 2024

For Advertisement

অর্থ আত্মসাৎ মামলায় গায়ক নোবেলের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন ৩০ জানুয়ারি

5 December, 2023 5:11:23

অগ্রিম টাকা নিয়ে কনসার্ট না করার অভিযোগে গায়ক মাইনুল আহসান নোবেলের বিরুদ্ধে হওয়া প্রতারণা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ৩০ জানুয়ারি দিন ধার্য করেছেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত।

মামলাটির তদন্ত প্রতিবেদনের দিন ধার্য ছিল গতকাল মঙ্গলবার। তবে এদিন তদন্ত কর্মকর্তা প্রতিবেদন দাখিল করেননি। এ জন্য ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরী প্রতিবেদন দাখিলের নতুন দিন ধার্য করেন।

এর আগে গত ২২ মে বাদীকে কনসার্টের জন্য নেওয়া এক লাখ ৭৫ হাজার টাকা দেওয়ার শর্তে জামিন পান নোবেল। এরপর নিজের ভুলের জন্য সবার কাছে ক্ষমাও চান।

সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গাইতে না গিয়ে এক লাখ ৭২ হাজার টাকা প্রতারণার অভিযোগে গত ১৬ মে রাজধানীর মতিঝিল থানায় শরীয়তপুরের ভেদরগঞ্জ হেডকোয়ার্টার পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ ২০১৬ এর প্রতিনিধি মো. সাফায়েত ইসলাম বাদী হয়ে মামলা করেন।

মামলার অভিযোগে বলা হয়, গত ২৮ এপ্রিল শরীয়তপুরের ভেদরগঞ্জ হেডকোয়ার্টার পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ ২০১৬ এর প্রথম পুনর্মিলনীর আয়োজন করা হয়।

এ সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গাওয়ার জন্য গত ২৫ মার্চ আসামি নোবেলের সঙ্গে মোট এক লাখ ৭৫ হাজার টাকা ঠিক করেন বাদী। তখন নোবেলকে নগদ ১৫ হাজার টাকা দেওয়া হয়। এসময় নোবেল অনুষ্ঠানের পূর্বেই অবশিষ্ট টাকা পরিশোধ করতে হবে বলে জানান এবং তার ব্যাংক অ্যাকাউন্ট দেন।

পরে এসএসসি ব্যাচের সদস্যদের থেকে টাকা সংগ্রহ করে গত ৩০ মার্চ সিটি ব্যাংক এটিএম বুথ শরীয়তপুর ব্রাঞ্চ থেকে ৪৭ হাজার টাকা পাঠানো হয়। এরপর গত ১৪ এপ্রিল একই ব্রাঞ্চ থেকে এক লাখ ১০ হাজার টাকা নোবেলের অ্যাকাউন্টে পাঠানো হয়।

অনুষ্ঠান উপলক্ষে নোবেলকে সর্বমোট এক লাখ ৭২ হাজার টাকা পাঠানো হয়। কিন্তু বিতর্কিত এই গায়ক অগ্রিম টাকা নিয়েও অনুষ্ঠানে না গিয়ে প্রতারণার মাধ্যমে সেই অর্থ আত্মসাৎ করেন বলে অভিযোগ।

এদিকে, ফারজান আরশি নামে খুলনার এক ফুড ব্লগারকে বিয়ের খবর ছড়িয়ে কয়েকদিন ধরে তুমুল চর্চায় ছিলেন নোবেল। পরে আরশি দাবি করেন, নোবেলের সঙ্গে তার বিয়ে তো দূরে থাক, কোনো ধরনের সম্পর্কই নেই। যদিও তারা কয়েকদিন একসঙ্গে ছিলেন।

সবশেষ খবর হলো, ফুড ব্লগার আরশি ফিরে গেছেন খুলনায় তার বাবার বাড়িতে এবং গায়ক নোবেলকে ঢাকার নিকটবর্তী একটি রিহ্যাব সেন্টারে ভর্তি করেছে তার পরিবার। কারণ ‘সারেগামাপা’ খ্যাত এই গায়ক বহুদিন ধরে ভয়ংকরভাবে মাদকাসক্ত।

Latest

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore