Saturday 20 April, 2024

For Advertisement

লাইফ সাপোর্টে আব্দুল মতিন খসরু

13 April, 2021 5:39:24

করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর হাসপাতালে চিকিৎসাধীন সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি ও সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরুকে লাইফ সাপোর্টে নেয়া হয়েছে।

মঙ্গলবার সকাল ১০টার দিকে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়।

আব্দুল মতিন খসরুর ব্যক্তিগত সহকারী মো. মহিন ঢাকাটাইমসকে এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, শরীরের অবস্থা বেশি খারাপ হলে সকাল ১০টার দিকে স্যারকে লাইফ সাপোর্টে নেয়া হয়। সুস্থতার জন্য দেশবাসীর প্রতি দোয়া চান মাহিন।

গত ১৫ মার্চ সংসদ সচিবালয়ে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন আব্দুল মতিন খসরু। ১৬ মার্চ সকালে তার করোনার রিপোর্ট পজিটিভ আসে। ওইদিনই তাকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচে) ভর্তি করা হয়।

অবস্থা ভালো না হওয়ায় ২৮ মার্চ রাত ১২টার দিকে আব্দুল মতিন খসরুকে আইসিইউতে নেয়া হয়। ১ এপ্রিল করোনা পরীক্ষার রেজাল্ট নেগেটিভ আসে। এরপর ৩ এপ্রিল আইসিইউ থেকে তাকে সাধারণ কেবিনে স্থানান্তর করা হয়। এরপর অবস্থা খারাপ হলে সাবেক এই আইনমন্ত্রীকে আজ লাইফ সাপোর্টে নেয়া হয়।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুল মতিন খসরু গত ১৩ মার্চ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি নির্বাচিত হন। ১২ এপ্রিল তিনি সুপ্রিম কোর্ট বারের সভাপতি হিসেবে দায়িত্ব গ্রহণ করেন।

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore