Friday 29 March, 2024

For Advertisement

রাজধানীতে মাদক মামলায় আসামীর যাবজ্জীবন

28 September, 2022 1:11:13

নিজস্ব প্রতিবেদকঃ
ঢাকার ৫ম অতিরিক্ত মহানগর দায়রা জজ ও বিশেষ ট্রাইবুনাল ৬ এর বিচারক ফাতেমা ফেরদৌস ৩৬(১) ১০(গ)৮(গ)৩৮/৪১ মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ অনুযায়ী ১নং আসামী লালন আলী ও ২নং আসামী মোঃ আফতাবকে যাবজ্জীবন কারাদন্ড প্রদান করেন এবং আসামী রনি মোল্লাকে অত্র মামলার দায় হতে অব্যাহতি প্রদান করেন।

রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন অতিরিক্ত পিপি জনাব এ্যাডভোকেট এ.এফ.এম রিজাউর রহমান রুমেল। সহায়তা করেন জনাব এ.পি.পি এ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর ও জনাব এ.পি.পি এ্যাডভোকেট মোহাম্মদ কিবরিয়া ।

ঘটনার বিবরনে প্রকাশ, আসামী গত ১৭ মার্চ ২০১৯ ইং আসামিদের মাদক সহ সূত্রাপুর থানার আওতাধীন বাহাদুরশাহ পার্কে মোটর সাইকেল সহ ১নং আসামী লালন আলী ও ২নং আসামী মোঃ আফতাব ও রনি মোল্লা সহ ৩জনকে ধৃত করে তাহাদের নিকট থেকে ২০০০০(বিশ হাজার) পিছ ইয়াবা এবং ৪০০ গ্রাম হিরোইন সহ আটক করে আসামিদের বিরুদ্ধে সূত্রাপুর থানায় মামলা রজ্জু করা হয়।

তদন্তে আসামীদের বিরুদ্ধে আনিত অভিযোগ প্রাথমিক ভাবে প্রমানিত হওয়ায়, তদন্তকারী কর্মকর্তা আদালতে অভিযোগপত্র দাখিল করেন ।

অভিযোগপত্রে উল্লেখিত সাক্ষীগনের মধ্যে রাষ্ট্রপক্ষ বাদি ও আইও সহ ৮ জন সাক্ষীর সাক্ষ্য আদালতে উপস্থাপন করেন। যুক্তিতর্ক শুনানী শেষে আদালত এই রায় প্রদান করেন।

Latest

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore