Saturday 27 April, 2024

For Advertisement

মতিঝিলে সংঘর্ষের ঘটনায় ৩০ জন রিমান্ডে

27 March, 2021 12:33:48

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের বিরুদ্ধে বিক্ষোভকালে রাজধানীর মতিঝিলে পুলিশের সঙ্গে বাংলাদেশ ছাত্র ও যুব অধিকার পরিষদের নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনায় দায়ের করা মামলায় ৩০ জনের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। মামলার অপর এক আসামি অপ্রাপ্তবয়স্ক হওয়ায় তাকে কিশোর সংশোধনাগারে পাঠানোর আদেশ দেয়া হয়।

শুক্রবার ঢাকা মহানগর হাকিম বেগম ইয়াসমিন আরা এই রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে দুপুরে তাদেরকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। এসময় মতিঝিল থানায় করা মামলার সুষ্ঠু তদন্তের জন্য আসামিদের বিরুদ্ধে ১০ দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ।

রিমান্ডে যওয়া আসামিরা হলেন, মো. জাহিদ, ইউনুস, নাজমুল হাসান, নাহিদুল তারেক, লিমন ফকির, সালাহ উদ্দীন, মো. নাইম, আরিয়ান রিপন, মো. আব্দুর রউফ, আসাদুজ্জামান, আজাহরুল ইসলাম, মোস্তাক আহমেদ, মিজানুর রহমান, সোহেল মৃধা, আজিম, আবদুল্লাহ আল মাহমুদ, মো. সোহেল, খায়রুল কবির, ফরিদ, সবুজ হোসেন, গোলাম তানভীর, হেমায়েত, মেহেদী হাসান, ইসমাইল, রেজাউল করিমের, মোন্তাজুল, কাজী মাহমুদ, মাহমুদুল হাসান ও রুহুল আমিন।

বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে রাজধানীর মতিঝিল শাপলা চত্বরে ছাত্র ও যুব অধিকার পরিষদের ব্যানারে বিক্ষোভ মিছিল বের করা হয়। পুলিশ মিছিলের গতিরোধ করার চেষ্টা করলে বিক্ষোভকারীদের সঙ্গে সংঘর্ষ বাধে। এতে পুলিশসহ বেশ কয়েকজন আহত হন।

এসময় ঘটনাস্থল থেকে ৩১ জনকে গ্রেপ্তার করে পুলিশ। বৃহস্পতিবার রাতে মতিঝিল থানায় পুলিশ বাদী হয়ে মামলাটি দায়ের করে।

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore