Thursday 25 April, 2024

For Advertisement

আবার জুটি বেঁধেছেন ফেরদৌস–পূর্ণিমা

5 May, 2021 7:38:18

উপস্থাপনায় ফেরদেৌস-পূর্ণিমার প্রাণবন্ত উপস্থিতি দর্শকদের মন কাড়ে। পুরস্কার বিররণী অনুষ্ঠানের উপস্থাপনা দিয়ে এই জুটির পালকে নতুন পরিচয় যোগ হয়। সেই থেকে শুরু। পরে বেশ কয়েকটি ম্যাগাজিন অনুষ্ঠান উপস্থাপনা করে নিজেদের পরিচিতি আরও পোক্ত করেন তারা।

বাংলাদেশ টেলিভিশনের ঈদের জনপ্রিয় অনুষ্ঠান ‘আনন্দমেলা’ উপস্থাপনাও দুজন করেছিলেন একবার। দুই বছর বিরতির পরে আবার এই অনুষ্ঠানে অ্যাংকর হিসেবে ধরা দিচ্ছেন তারা।

সোমবার বাংলাদেশ টেলিভিশনের রামপুরার স্টুডিওতে উপস্থাপনার অংশের শুটিং করেন তারা।

এ বিষয়ে চিত্রনায়ক ফেরদৌস জানান, ‘আনন্দমেলা’ ম্যাগাজিন অনুষ্ঠান উপস্থাপনা করার আগে এই অনুষ্ঠানে একটি গানের সঙ্গে জুটি বেঁধে নেচেছিলেন তিনি ও পূর্ণিমা। ঈদের বিশেষ এই ম্যাগাজিন অনুষ্ঠানের উপস্থাপনা করতে পারাটা ভীষণ আনন্দের ও সম্মানের বলে জানান ফেরদৌস।

পূর্ণিমার সঙ্গে জুটির বিষয়ে তিনি বলেন, দর্শকের কাছে আবার আমার আর পূর্ণিমার রসায়নও খুব পছন্দের। তাই ভাবলাম, অনুষ্ঠান করতে গিয়ে আমাদেরও চমৎকার সময় কাটবে।’

জানা গেছে, এবারের ঈদ ‘আনন্দমেলা’য় অনেক ধরনের পরিবেশনা থাকবে। এর মধ্যে গানে মমতাজ এবং নৃত্য পরিবেশনায় দেখা যাবে তারিন, অপু বিশ্বাস, মাহিয়া মাহি প্রমুখকে।

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore