Thursday 25 April, 2024

For Advertisement

আমেরিকার প্রেসিডেন্ট হতে চান ‘দ্য রক’

16 April, 2021 3:05:57

ডোয়েইন জনসন। হলিউডের একজন জনপ্রিয় মার্কিন-কানাডীয় অভিনেতা ও প্রযোজক। যিনি একসময় রেসলিং জগতে ‘দ্য রক’ নামে পরিচিত ছিলেন। রেসলিং ছেড়ে এখন তিনি হলিউডের সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেতাদের একজন। এবার তার ইচ্ছা জেগেছে বিশ্বের সবচেয়ে ক্ষমতাধর দেশ মার্কিন যুক্তরাষ্ট্রের পরবর্তী প্রেসিডেন্ট হওয়ার।

সম্প্রতি আমেরিকার একটি টিভি চ্যানেলে ‘টুডে শো’ নামে এক অনুষ্ঠানে হাজির হয়ে এই ইচ্ছার কথা জানান ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ তারকা ডোয়েইন জনসন ওরফে ‘দ্য রক’। ওই সাক্ষাৎকারে তিনি বলেন, ‘দেশকে সমুন্নত রাখার লক্ষ্য আমার মধ্যে সবসময় কাজ করে। যদি দেখি জনগনের এ ব্যাপারে সমর্থন আছে, তবে আমি আমেরিকার প্রেসিডেন্ট হতে চাই।’

তবে সাবেক এই রেসলার কোন দলের হয়ে মার্কিন প্রেসিডেন্ট হতে চান, তা উল্লেখ করেননি। এদিকে সম্প্রতি পিপলসে’র এক অনলাইন জরিপে উঠে এসেছে, ৪৬ শতাংশ মার্কিন নাগরিক ৪৮ বছর বয়সী ডোয়েইন জনসনকে দেশটির প্রেসিডেন্ট হিসেবে দেখতে চান।

প্রসঙ্গত, প্রথমে রেসলিং পরবর্তীতে অভিনয়কে পেশা হিসেবে গ্রহণ করেছেন ‘দ্য রক’ খ্যাত এই মার্কিন তারকা। পাশাপাশি তিনি আমেরিকার সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের নানা রাজনৈতিক কর্ম পরিচালনার জন্য বিভিন্ন অফিসে কাজ করেছেন। তাই অনেকের ধারণা, ভবিষ্যতে হয়তো ট্রাম্পের রিপাবলিক্যান পার্টির পক্ষেই প্রেসিডেন্ট প্রার্থী হবেন ‘দ্য রক’।

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore