ইন্টারনেট
হোম / অর্থনীতি / বিস্তারিত
ADS

১৫ দিন পেরিয়ে জমতে শুরু করেছে আন্তর্জাতিক বাণিজ্যমেলা

16 January 2023, 2:03:57

শুরুর ১৫ দিন পর জমতে শুরু করেছে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলা। ১৫ দিন কাটিয়ে ক্রেতাদের ভিড় ধীরে ধীরে বাড়তে শুরু করেছে। তবে ছুটির দিনে রাজধানী ও রাজধানীর বাইরে থেকে থেকে ক্রেতারা আসতে শুরু করায় বিক্রি নিয়ে আশাবাদী বিক্রেতারা।

রবিবার ও সোমবার সরজমিনে দেখা গেছে, স্থায়ী ঠিকানা পূর্বাচলে আন্তর্জাতিক বাণিজ্যমেলার শুরুটা মন্দা থাকলেও বর্তমানে ধীরে ধীরে মেলা বেশ জমে উঠেছে। ঢাকার পার্শ্ববর্তী এলাকা গাজীপুর, নারায়ণগঞ্জ, নরসিংদীসহ বিভিন্ন জেলা থেকে ক্রেতাদের ভিড় চোখে পড়ার মতো। অন্যদিকে ক্রেতাদের ভিড়ে বিক্রেতাদের মুখে ফুটেছে হাসি। মেলায় ক্রেতা বাড়ার সঙ্গে সঙ্গে বাড়ছে কেনাকাটাও।

এছাড়া নানা বয়সী মানুষের প্রচারণায় মুখর মেলা প্রাঙ্গণ। স্থায়ী স্টলগুলো প্রথমবারেই নতুন আঙ্গিকে সাজাতে চেয়েছে। অনেকে ইনডোর ইভেন্ট দিয়ে ক্রেতা আকর্ষণের চেষ্টা করছেন।

ক্রেতা- বিক্রেতারা জানান, আন্তর্জাতিক বাণিজ্যমেলা আরও জমে উঠতো যদি আশপাশের যোগাযোগ ব্যবস্থা আরও ভালো হতো। তবে মেলার সময় যত বাড়বে ক্রেতাদের ভিড় তত বাড়বে বলে মনে করেন তারা।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: