Tuesday 19 March, 2024

For Advertisement

লাইফ সাপোর্টে বাংলা একাডেমির মহাপরিচালক

28 April, 2021 11:52:05

বাংলা একাডেমির মহাপরিচালক হাবীবুল্লাহ সিরাজী পাকস্থলীর সমস্যাসহ শারীরিক নানা জটিলতায় লাইফ সাপোর্টে রয়েছেন। রবিবার পেটের পীড়া অনুভব করায় তাকে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় মঙ্গলবার সেখানেই তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। পরে ডাক্তারদের সিদ্ধান্তে এদিন রাতেই পাকস্থলীতে অপারেশনের সিদ্ধান্ত নেন চিকিৎসকরা। বাংলা একাডেমির সচিব এএইচএম লোকমান এ তথ্য জানান।

লোকমান আরও জানান, হাবীবুল্লাহ সিরাজীর আগে থেকেই আলসার ছিল। তা ছাড়া পটাশিয়ামের পরিমাণ শরীরে অনেক বেড়ে গেছে এবং সোডিয়াম ক্লোরাইডের পরিমাণ কমে গেছে। সব মিলিয়ে তিনি জটিল অবস্থায় রয়েছেন। ডাক্তাররা বিকেলে মেডিকেল বোর্ড বসিয়ে তাকে অপারেশনের সিদ্ধান্ত নেন।

তিনি জানান, সন্ধ্যা সাড়ে ৭টা থেকে প্রস্তুতি নিয়ে মঙ্গলবার (২৭ এপ্রিল) রাত পৌনে ৯টার দিকে হাবীবুল্লাহ সিরাজীকে ওটিতে (অপারেশন থিয়েটার) নেওয়া হয়। সেখানে তার পাকস্থলীতে অপারেশন করার কথা রয়েছে। তার হার্টে একটি ব্লক থাকায় মাস দুয়েক আগে রিং পরানো হয়েছিল।

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore