Tuesday 7 May, 2024

For Advertisement

ঢাকায় ‘সুরের জাদু’ ছড়িয়ে গেলেন অঞ্জন দত্ত

4 March, 2023 6:31:52

ঢাকা মাতিয়ে গেলেন কলকাতার নন্দিত শিল্পী, অভিনেতা, চলচ্চিত্র পরিচালক ও লেখক অঞ্জন দত্ত। শুক্রবার (৩ মার্চ) রাতে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) ৩১তম ব্যাচের দ্বিতীয় পুনর্মিলনী অনুষ্ঠান উপলক্ষে ঢাকায় সুরের মুর্ছনায় মুগ্ধ করলেন অঞ্জন দত্ত।

বিশ্ববিদ্যালয়ের সেলিম আল দীন মুক্তমঞ্চে নিজের জনপ্রিয় সব গানে পারফর্ম করেছেন অঞ্জন দত্ত। ‘বেলা বোস’, ‘রঞ্জনা’, ‘আমি বৃষ্টি দেখেছি’, ‘ম্যারি এ্যান’, ‘তুমি না থাকলে সকালটা এতো মিষ্টি হতো না’-এর মতো জনপ্রিয় গানগুলোতে উপস্থিত শ্রোতাদের মাতিয়ে গেলেন এই গুণী গায়ক।

ঢাকায় অঞ্জন দত্তের আগমনে দারুণ সাড়া পড়ে যায়। অনুষ্ঠানের পুরোটা সময় জুড়ে তিনি দর্শককে ভাসিয়েছেন সুরের মোহনায়। গতকাল দুপুরে মুক্তমঞ্চে বেশ কিছুক্ষন অনুশীলন করেন এই গায়ক। ভরদুপুরেও দর্শক সেই অনুশীলন দেখতে ভির জমান। সন্ধ্যা থেকে শুরু হয় অঞ্জন দওের মূল পরিবেশনা।

মঞ্চে গান পরিবেশনের আগে অঞ্জন দত্ত অতীতের স্মৃতিচারণ করে বলেন, “১৯৯৭ সালে বাংলাদেশে প্রথম এসেছিলাম। তবে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে এবারই প্রথম এসেছি। বাংলাদেশে আসতে পেরে আমি ভীষণ আনন্দিত। এপার বাংলার লাখ লাখ দর্শক শ্রোতা রয়েছে আমার। যাদেরকে আমি ভীষণ ভালোবাসি এবং স্মরণ করি। আমি এসব মানুষের ভালোবাসা পেয়ে নিজেকে ধন্য মনে করি।”

অঞ্জন দও আরো বলেন, “বেলাবোস নিয়ে পড়ে থেকে লাভ নেই। এখন তিনি হয়তো মূখার্জি, খান অথবা চৌধুরী হয়ে গেছেন। এখন ল্যান্ডফোনের যুগটাও নেই হয়ে গেছে, মোবাইলের যুগ। তবুও আপনারা বেলা বোস নিয়ে পড়ে আছেন?”

সর্বশেষ তথ্য অনুসারে, কনসার্ট শেষে আজ ঢাকা ছেড়েছেন অঞ্জন দও।

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore