ADS
হোম / শিল্প-সাহিত্য / বিস্তারিত
ADS

দিলীপ কুমার আইসিইউতে

1 July 2021, 6:31:40

আবারও অসুস্থ বলিউডের কিংবদন্তি অভিনেতা দিলীপ কুমার। শ্বাসকষ্টের সমস্যা নিয়ে মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। সেখানে তাকে আইসিইউতে রাখা হয়েছে। মঙ্গলবার হাসপাতালে ভর্তি হলেও দিলীপ কুমারের পরিবারের পক্ষ থেকে বৃহস্পতিবার সকালে এই খবর গণমাধ্যমকে জানানো হয়।

অভিনেতার পরিবার জানিয়েছে, মঙ্গলবার রাতে শ্বাসকষ্টের সমস্যার জন্য দিলীপ কুমারকে হিন্দুজা হাসপাতালে ভর্তি করা হয়। তিনি নন কোভিড ওয়ার্ডে রয়েছেন। তবে সর্বক্ষণ পর্যবেক্ষণে রাখার জন্য অভিনেতাকে আইসিইউতে রাখা হয়েছে। প্রবীণ এই তারকার অবস্থা এখন স্থিতিশীল।

গত ৬ জুন শ্বাসকষ্টের সমস্যা নিয়ে একই হাসপাতালে ভর্তি হয়েছিলেন দিলীপ কুমার। সে সময় তার ফুসফুসে পানি জমেছিল। তবে করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছিল। তখন পাঁচদিন হাসপাতালে রাখার পর কিছুটা সুস্থ হতেই ছেড়ে দেয়া হয় অভিনেতাকে।

কয়েক দিন না যেতে আবার নতুন করে শ্বাসকষ্টের সমস্যা শুরু হওয়ায় হাসপাতালে ভর্তি করা হল দিলীপ কুমারকে। যদিও অভিনেতার স্ত্রী সায়রা বানুর তরফ থেকে এখনো এ বিষয়ে কোনো প্রেস বিবৃতি দেয়া হয়নি।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: