Friday 17 May, 2024

For Advertisement

ধারের টাকার জন্য বন্ধুকে কুপিয়ে হত্যা

6 April, 2024 3:18:48

বগুড়ার কাহালুতে ধারের টাকার জন্য রেদোয়ান ইসলাম (১৮) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। শুক্রবার রাতে উপজেলার দুর্গাপুর ইউনিয়নের পাতাঞ্জ পূর্বপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

শনিবার সকালে পুলিশ হত্যাকাণ্ডে জড়িত তার বন্ধু আবু কাশেমকে (১৯) গ্রেফতার ও হত্যায় ব্যবহৃত হাঁসুয়া উদ্ধার করেছে পুলিশ।

কাহালু থানার ওসি সেলিম রেজা জানান, ল্যাপটপ কেনার জন্য ধার নেওয়া টাকা ফেরত না দেওয়ায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে কাশেম হত্যার কথা স্বীকার করেছে। এ ব্যাপারে পরবর্তী আইনি প্রক্রিয়া চলছে।

কাহালু থানার ওসি সেলিম রেজা জানান, রেদোয়ান ল্যাপটপ কেনার জন্য কাশেমের কাছ থেকে ১১ হাজার ৮০০ টাকা ধার নেন। টাকা ফেরত না দেওয়ায় দুই বন্ধুর মাঝে বিরোধ দেখা দেয়। এতে কাশেম ক্ষিপ্ত হয়ে রেদোয়ানকে হত্যার পরিকল্পনা করেন। শুক্রবার তারাবির নামাজ শেষে রেদোয়ান বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে ওঁৎ পেতে থাকা আবু কাশেমের সঙ্গে দেখা হয়। কাশেম তখন রেদোয়ানকে তার মোবাইল ফোনে গেম ডাউনলোড করে দিতে অনুরোধ করেন।

গল্পের একপর্যায়ে তারা নির্জন স্থানে যায়। রেদোয়ান ফোনে গেম ডাউনলোডে ব্যস্ত হয়ে পড়লে আবু কাশেম কাছে থাকা হাঁসুয়া দিয়ে পেছন থেকে ঘাড় ও বিভিন্ন স্থানে কোপায়। এতে ঘটনাস্থলেই রেদোয়ানের মৃত্যু হয়। কাশেম হাঁসুয়া ফেলে বাড়িতে চলে যায়।

ওসি আরও জানায়, লাশ বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। একমাত্র আসামি আবু কাশেমকে স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ডে আদালতে হাজির করা হবে। স্বীকারোক্তি না দিলে তাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের জন্য আবেদন করা হবে।

Latest

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore