Wednesday 15 May, 2024

For Advertisement

কম দামে গরুর মাংস বিক্রি করায় ভাইকে খুন

21 January, 2024 11:00:49

রাজশাহীর বাঘায় কেজি প্রতি ৬৫০ টাকা দরে গরুর মাংস বিক্রি করা নিয়ে মামুন হোসেন নামে এক মাংস ব্যবসায়ীকে হত্যার অভিযোগ উঠেছে আরেক ব্যবসায়ী খোকন হোসেনের বিরুদ্ধে। শনিবার (২০ জানুয়ারি) সাড়ে ১০টার দিকে উপজেলার আড়ানী হাটে প্রকাশ্য এই হত্যার ঘটনা ঘটে।

নিহত মামুন হোসেন আড়ানী পৌরসভার পিয়াদাপাড়া গ্রামের মৃত রহিম উদ্দিনের ছেলে। মাংস ব্যবসায়ী খোকন ও নিহত মামুন মামাতো ফুপাতো ভাই।

স্থানীয়রা জানায়, মামুন ও খোকন পরস্পর আত্মীয় হওয়ায় তারা এক সাথে মাংসের ব্যবসা করতো। কিছুদিন আগে তারা ব্যবসা আলাদা করেন। শনিবার মামুন আড়ানী হাটে গরু জবাই করে সাড়ে ৬০০ টাকা দরে প্রতি কেজি মাংস বিক্রি করছিলেন। তার পাশেই খোকন হোসেন ৭০০ টাকা দরে গরুর মাংস বিক্রি করছিলেন।

এতে মাংসের দাম নিয়ে তাদের মধ্যে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে খোকন তার হাতে থাকা ধারালো ছুরি দিয়ে মামুনকে কুপিয়ে জখম করে।

পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথেই মৃত্যু হয়।

এবিষয়ে খোকন হোসেনের কর্মচারি আবদুস সালাম বলেন, `খোকন ও মামুন তারা দুজন পাশাপাশি মাংস বিক্রি করছিলেন। খোকন ৭০০ টাকা এবং মামুন ৬৫০ টাকা প্রতিকেজি হিসেবে মাংস বিক্রি করছিলেন। এ নিয়ে দুজনের মধ্যে তর্কবির্তকের এক পর্যায়ে শতশত মানুষের সামনে প্রকাশ্যে ছুরি দিয়ে কুপিয়ে মামুনকে হত্যা করে খোকন।’

বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, মরদেহ রাজশাহী মেডিকল কলেজ হাসপাতালে রয়েছে। খোকন পলাতক রয়েছে। তাকে ধরতে পুলিশের অভিযান চলছে।

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore