Saturday 20 April, 2024

For Advertisement

এবার সকল তথ্য ফাঁস করে দেয়ার হুমকি কাদের মির্জার

28 April, 2021 11:50:59

শান্তি প্রস্তাব দেয়ার আটদিনের মাথায় আবারও ফেসবুক লাইভে এসে সকল তথ্য ফাঁস করে দেয়ার হুমকি দিয়েছেন বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।

গতকাল মঙ্গলবার রাত ১০টায় তার অনুসারী স্বপন মাহমুদের ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে এসে তিনি এ হুমকি দেন।

এ সময় কাদের মির্জা বলেন, আমেরিকার এবারের নির্বাচন ব্যবস্থা আমি দেখে এসেছি। এই নির্বাচন ব্যবস্থা দেখে আমার বিবেকে আঘাত লেগেছে। ওবায়দুল কাদের সাহেব আপনাকে জবাব দিতে হবে। আপনি আমার মুখ বন্ধ করতে পারবেন না।

মেয়র বলেন, আগামী কয়েকদিনের মধ্যে ঢাকায় সংবাদ সম্মেলন করে আপনাদের সকল তথ্য ফাঁস করে দেব। আমি আজকে স্পষ্ট ভাষায় বলছি, আমার এখানে দমন নিপীড়ন বন্ধ করেন। করোনার কারণে, রমজানের কারণে আমরা চুপ আছি। এভাবে নির্যাতন সহ্য করে আমরা আর কতদিন চুপ থাকব। ওবায়দুল কাদের সাহেব এগুলো বন্ধ করেন। এগুলো আপনার কারসাজি।

কাদের মির্জা আরও বলেন, সাংবাদিকদের মুখ বন্ধ করে ফেলেছেন টাকা দিয়ে, কাউকে হুমকি দিয়ে। আজ ঢাকাতে আমাকে সংবাদ সম্মেলন করতে দেন না। কিভাবে সংবাদ সম্মেলন করতে হয় সেটা আমি জানি। আপনারা বন্ধ করতে পারবেন না।

ওবায়দুল কাদেরের স্ত্রী ইশরাতুন্নেসা কাদের প্রসঙ্গে বলেন, আপনার স্ত্রীর সব তথ্য আমার কাছে আছে। আপনার স্ত্রীর অপকর্ম আমরা তুলে ধরেছি। আপনার স্ত্রীকে বাঁচাতে পারবেন না। সে এখনও দুদকের মামলার আসামি। আপনি চাপায় রাখছেন।

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore