ইন্টারনেট
হোম / সারা বাংলা / বিস্তারিত
ADS

সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুই এসএসসি পরীক্ষার্থীর

29 May 2023, 11:15:55

ময়মনসিংহ-নেত্রকোণা মহাসড়কে গৌরীপুর উপজেলার বেলতলি এলাকায় এসএসসি পরীক্ষার শেষদিনে পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় দুই এসএসসি পরীক্ষার্থী নিহত হন। আহত হয় আরও একজন।

রোববার পরীক্ষা দিয়ে ফেরার পথে গৌরীপুর উপজেলার বেলতলি নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা বিরিশিরিগামী যাত্রীবাহি বাস সঙ্গে মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- তারাকান্দা উপজেলার বিসকা ইউনিয়নের নগুয়া গ্রামের আবু সাঈদের পুত্র জাকির হোসেন শুভ, নেত্রকোণা সদরের বড়কাঠুরি গ্রামের সাইফুল ইসলামের পুত্র শাওন হাসান সুমিত। সে তারাকান্দার সাধুপাড়ায় নানা বাড়িতে থেকে এসএসসি পরীক্ষায় অংশ নেয়। এ দুর্ঘটনায় আহত হন অপর পরীক্ষার্থী
কামারিয়া গ্রামের সুরুজ আলীর পুত্র নাজমুল হক।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন বিসকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাকির আহমেদ বাবুল মিয়া। তিনি জানান, নাজমুল হকের চিকিৎসা চলছে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, ওরা তিন বন্ধু অন্যান বন্ধুদের কৃষিশিক্ষা পরীক্ষা দেখতে শ্যামগঞ্জ কুমুদগঞ্জ কেন্দ্রে আসে। ওরা জানতে এসেছিল তাদের ব্যবহারিক পরীক্ষা তারিখ। সেখানে পরীক্ষা শেষে তিনবন্ধু মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে গৌরীপুর উপজেলার বেলতলি নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা বিরিশিরিগামী যাত্রীবাহি বাস (ময়মনসিংহ জ-০৫-০০০৩) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই মারা যান জাকির হোসেন শুভ। এ সময় স্থানীয় লোকজন আহত সুমিত ও নাজমুলকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসারত অবস্থায় মারা যায় সুমিত। নাজমুলের অবস্থাও আশঙ্কাজনক হওয়া তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে প্রেরণ করা হয়। শেষ খবর পাওয়া পর্যন্ত নাজমুল চিকিৎসাধীন রয়েছেন।

শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মঞ্জুরুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, দুর্ঘটনার শিকার বাসটি আটক করা হয়েছে। দুর্ঘটনার পরপরেই চালক পালিয়ে যায়।। মামলা প্রক্রিয়াধীন রয়েছে। স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে লাশ পরিবারের লোকজনের কাছে হস্তান্তর করা হয়েছে।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: