ইন্টারনেট
হোম / সারা বাংলা / বিস্তারিত
ADS

নির্বাচনে প্রার্থী না হওয়ার ঘোষণা মেয়র আরিফের

20 May 2023, 5:29:10

সিলেট সিটি নির্বাচনে অংশগ্রহণ না করার সিদ্ধান্তের কথা জানালেন বিএনপির কেন্দ্রীয় নেতা ও সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী। দলের ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানের নির্দেশনা মেনে তিনি এ সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন।

সিলেটের বন্দরবাজারে রেজিস্ট্রার মাঠে শনিবার বিকাল ৪টায় আয়োজিত জনসমাবেশে এ ঘোষণা দেন তিনি।

এর আগে নগরের কুমারপাড়ায় নিজ বাসভবন থেকে পদযাত্রা করে শাহজালাল (রহ.)-এর মাজারে যান। এ সময় তার সামনে দুই শতাধিক মোটরসাইকেল শোভাযাত্রায় অংশ নেয়। মেয়রের সঙ্গে পদযাত্রায় অংশ নেন বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। মাজার জিয়ারত শেষে পদযাত্রা করে বেলা সোয়া ৩টার পর তিনি রেজিস্ট্রারি মাঠে পৌঁছান।

সমাবেশস্থলে পৌঁছানোর পর উপস্থিত জনতা হাততালি ও স্লোগান দিয়ে মেয়র আরিফুলকে স্বাগত জানান। এ সময় বিভিন্ন বয়সী মানুষ ‘আরিফুল হক চৌধুরীকে আবার মেয়র হিসেবে দেখতে চাই’ বলে স্লোগান দিতে থাকেন।

আগামী ২১ জুন অনুষ্ঠেয় সিলেট সিটি নির্বাচনকে সামনে রেখে গত এপ্রিলে যুক্তরাজ্য সফরে যান আরিফুল হক চৌধুরী। এ সময় দলের ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানের সঙ্গে সাক্ষাৎ করেন তিনি।

এরপর ১৪ এপ্রিল দেশে ফিরে তিনি জানান, বিএনপি নির্বাচনে যাবে না। তবে, তিনি জনগণের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নিবেন।

এরপর থেকে আরিফুল হক সিলেটের বিভিন্ন এলাকায় জনসভা করেন। সর্বশেষ আজ শনিবার আনুষ্ঠানিক ঘোষণার জন্য রেজিস্ট্রার মাঠে জনসমাবেশ করেন।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: