ইন্টারনেট
হোম / সারা বাংলা / বিস্তারিত
ADS

মাদারীপুরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

12 April 2023, 12:15:47

মাদারীপুরের রাজৈরে মিতা মণ্ডল (২১) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। উদ্ধারের পর স্বামী সুজন বাইন (৩৫) দাবী করেছে তার স্ত্রী আত্মহত্যা করেছে। তবে তাদের তিন বছরের ছেলে সুদর্শন জানায়, তার বাবা দোকান থেকে এসেই মাকে গলা টিপে ধরে।

মঙ্গলবার (১১ এপ্রিল) গভীর রাতে উপজেলার খালিয়া ইউনিয়নের সেনদিয়া গ্রামে এ ঘটনা ঘটে । নিহত গৃহবধূ মিতা একই উপজেলার হোসেনপুর গ্রামের শংকর চন্দ্র মণ্ডলের মেয়ে । তার ৩ বছরের সুদর্শন নামে একটি পুত্র সন্তান রয়েছে।

পুলিশ বুধবার সকালে লাশ উদ্ধার করে মৃত্যুর প্রকৃত কারণ উদঘাটনে ময়না তদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরণ করেছে।

পুলিশ, স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, মাদারীপুরের রাজৈর উপজেলার হোসেনপুর গ্রামে শংকর চন্দ্র মণ্ডলের মেয়ের সাথে একই উপজেলার সেনদিয়া গ্রামের সুরেশ বাইনের ছেলে সুজন বাইনের ৫ বছর পূর্বে বিয়ে হয় । বিয়ের পর থেকে স্বামী-স্ত্রীর মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে কলহ চলে আসছিল।

পরে মঙ্গলবার গভীর রাতে ওই কলহের জের ধরে স্বামী সুজন বাইন তার স্ত্রী মিতা মণ্ডলকে হত্যা করে ঘরের আড়ার সঙ্গে ঝুলিয়ে রাখে বলে অভিযোগ।

নিহত গৃহবধূর পিতা শংকর চন্দ্র মণ্ডল জানায়, বিয়ের পর তাদের একটি ছেলে সন্তান (সুদর্শন) হয়। ছেলে সুদর্শন জন্মের পর তার চোখের নেত্রনালী বন্ধ থাকায় চিকিৎসার জন্য মাঝে-মধ্যে ভারত যেতে হতো । ভারতে যাওয়া-আসার খরচ ও পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কলহ চলে আসছিল। এরই জেরে এ ঘটনা ঘটে।

এদিকে নিহত মিতা মণ্ডলের ৩ বছরের ছেলে সুদর্শন উপস্থিত সাংবাদিকদের বলেন, ‘আমার বাবা দোকান থেকে এসে আমার মাকে গলা টিপে ধরেছে।’

তবে অভিযুক্ত নিহতের স্বামী সুজন বাইনের দাবি, ‘তাকে আমি হত্যা করিনি, সে আত্মহত্যা করেছে। আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দেওয়া হচ্ছে।’

রাজৈর থানার ওসি (তদন্ত) সঞ্জয় কুমার ঘোষ জানান, বুধবার সকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে মৃত্যুর রহস্য জানা যাবে।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: