ইন্টারনেট
হোম / সারা বাংলা / বিস্তারিত
ADS

কুমিল্লায় ৫টি বাসে হঠাৎ ভয়াবহ আগুন

11 July 2021, 9:41:55

কুমিল্লার বুড়িচংয়ে একটি পেট্রল পাম্পে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে ওই পাম্পের পাশে থাকা ৫টি বাস পুড়ে গেছে। রবিবার (১১ জুলাই) বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে উপজেলার নিমসার এলাকায় অবস্থিত ‘নিমসার ফিলিং স্টেশনে’ ওই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তবে অগ্নিকাণ্ডে কোন হতাহতের ঘটনা ঘটেনি। নিমসার ফিলিং স্টেশনের ম্যানেজার মো. শাহ আলম সাংবাদিকদের জানান, লকডাউনে চলাচল বন্ধ থাকার কারণে ফিলিং স্টেশনের পাশে এশিয়া পরিবহনের ৫টি বাস রাখা হয়েছিলো।

পরে বিকেল ৪টার দিকে হঠাৎ করে একটি বাসে আগুন লেগে যায়। এ সময় পাশের বাসগুলোতেও দ্রুত আগুন ছড়িয়ে পড়ে। পরে আমরা জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ কল করি। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কুমিল্লা সদর দফতরের ২টি ও চান্দিনার ২টি ইউনিট ঘটনাস্থলে আসে। এ প্রসঙ্গে কুমিল্লা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-পরিচালক মো.শরফুদ্দীন জানান, আমাদের ৪টি ইউনিটের ১ ঘণ্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বাসের শর্ট সার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত হয়েছে। তবে আমরা বিষয়টি তদন্ত করে দেখছি। তদন্তের পরে বিস্তারিত জানা যাবে বলে জানিয়েছেন তিনি।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: