ইন্টারনেট
হোম / সারা বাংলা / বিস্তারিত
ADS

খুলনার তিন হাসপাতালে ১৩ জনের মৃত্যু

30 June 2021, 6:38:16

চলমান করোনা মহামারিতে বিশ্বজুড়ে ভাইরাসে আক্রান্ত হয়ে দৈনিক মৃত্যুর সংখ্যা ফের বেড়েছে। একইসঙ্গে আগের দিনের তুলনায় উল্লেখ্যযোগ্য পরিমাণে বেড়েছে নতুন শনাক্ত রোগীর সংখ্যাও।

গত ২৪ ঘণ্টায় খুলনায় ১৩ জনের মৃত্যু হয়েছে। বুধবার সকাল ৮টা পর্যন্ত গত ২৪ ঘণ্টায় খুলনার তিনটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

করোনা মিডেল এ্যাড
এর মধ্যে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ডেডিকেটেড ইউনিটে দুজন, জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে তিনজন এবং বেসরকারি গাজী মেডিকেল কলেজ হাসপাতালে আটজনের মৃত্যু হয়েছে।

এছাড়া খুলনায় কঠোর লকডাউনের আজ নবম দিন। শহরের বিভিন্ন স্থানে নির্বাহী ম্যাজিস্ট্রেট, র‌্যাব, পুলিশ কঠোর অবস্থানে থাকলেও সাধারণ মানুষ ও যানবাহন তুলনামূলক অনেক বেশি। আগামীকাল থেকে সারা দেশে কঠোর লকডাউনের ঘোষণা অনেকে ব্যস্ত নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র কেনাকাটায়।

১৩০ শয্যার হাসপাতালটিতে সকাল পর্যন্ত ২০১ জন চিকিৎসাধীন ছিলেন। এর মধ্যে রেডজোনে ১১৩ জন, ইয়ালোজোনে ৩৮ জন, আইসিইউতে ২০ জন এবং এইচডিইউতে ২০ জন রয়েছেন। গত ২৪ ঘণ্টায় নতুন করে ভর্তি হয়েছেন ৪৪ জন। আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৮ জন।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: