ADS
হোম / সারা বাংলা / বিস্তারিত
ADS

ফরিদপুরে সোমবার থেকে ৭ দিনের কঠোর বিধিনিষেধ

20 June 2021, 5:52:08

ফরিদপুর, ভাঙ্গা ও বোয়ালমারী পৌরসভায় সাত দিনের জন্য কঠোর বিধিনিষেধ জারি করে গণবিজ্ঞপ্তি দিয়েছে জেলা প্রশাসন। সোমবার (২১ জুন) ভোর ৬টা থেকে এ বিধিনিষেধ কার্যকর হবে।

বিধিনিষেধের মধ্যে ওই তিন পৌর এলাকায় সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ থাকবে। সব ধরনের সাপ্তাহিক হাট, পশুর হাট, আবাসিক হোটেল, বিনোদন কেন্দ্র, কমিউনিটি সেন্টার, পার্ক, মেলা, সামাজিক, রাজনৈতিক, ধর্মীয় অনুষ্ঠান এলাকাভিক্তিক চা ও মুদির দোকান বন্ধ থাকবে। এ সময় কঠোর স্বাস্থ্যবিধি মেনে কাঁচা বাজার ও ওষুধের দোকান খোলা থাকবে। তবে স্বাস্থ্যবিধি মেনে সরকারি ও বেসরকারি অফিস ও ব্যাংক বীমা খোলা থাকবে।

শনিবার (১৯ জুন) দুপুরে ফরিদপুর জেলা প্রশাসকের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান জেলা প্রশাসক অতুল সরকার। এ সময় ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামান উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক অতুল সরকার বলেন, ফরিদপুরের সার্বিক পরিস্থিতি খারাপের দিকে যাওয়ায় এই সিদ্ধান্ত নেওয়ার বিকল্প কোনো কিছু ছিল না। জেলার সব দফতরের সঙ্গে সমন্বয় করেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এই সিদ্ধান্ত বাস্তবায়নে সবার সহযোগিতা চান জেলা প্রশাসক।

ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক মো. সাইফুর রহমান জানান, করোনা ডেডিকেটেড হাসপাতালে গত ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত হয়ে আরও ২১ জন রোগী ভর্তি হয়েছেন। শনিবার পর্যন্ত এ হাসপাতালে করোনা শনাক্ত ১২৭ জন রোগী চিকিৎসাধীন রয়েছেন।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: