ADS
ব্রেকিং নিউজঃ
হোম / বিনোদন / বিস্তারিত

ADS

ঘুষ দিয়ে বলিউডে সুযোগ পেয়েছিলেন রণবীর!

১ ডিসেম্বর ২০২১, ৬:৫৯:৪৯

বলিউডের জনপ্রিয় অভিনেতা, এ প্রজন্মের ক্রেজ রণবীর সিং অভিনয়ে ক্রমেই নিজেকে ছাড়িয়ে যাচ্ছেন। এ পর্যন্ত দর্শকদের অনেকগুলো জনপ্রিয় ও আলোচিত সিনেমা উপহার দিয়ে দর্শকের ভালোবাসায়ও সিক্ত হন তিনি। কিন্তু এই অভিনেতাকেই নাকি টাকার বিনিময়ে বলিউডে সুযোগ দিয়েছিল যশরাজ ফিল্মস। সম্প্রতি বিতর্কিত সিনেমা সমালোচক কমল আর খান এমনটাই দাবি করেছেন।

‘বান্টি অউর বাবলি ২’ সিনেমার সমালোচনা করতে গিয়ে আচমকাই রণবীরের প্রসঙ্গ টেনে আনেন তিনি।

জোর গলায় কমল আর খান দাবি করেন, ‘‘আদিত্য চোপড়া রণবীরকে বলিউডে নিয়ে আসেননি। বরং ২০ কোটি টাকার বিনিময়ে তাকে নাকি সিনেমায় সুযোগ দিয়েছিল যশরাজ ফিল্মস।’’২০১০ সালে ‘ব্যান্ড বাজা বারাত’ সিনেমার মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন রণবীর। হাসিখুশি, প্রাণোচ্ছ্বল বিট্টু শর্মার চরিত্র করে পেয়েছিলেন ভূয়সী প্রশংসাও।

কিন্তু কমল আর খানের মতে, নিজের প্রতিভার জন্য নয়, অঢেল অর্থের জোরেই বলিউডে নিজের জায়গা তৈরি করেছিলেন পর্দার ‘খিলজি’।

উল্লেখ্য, এই প্রথম নয়, অতীতেও বলিউডের নানা তারকাকে নিয়ে বিতর্কিত মন্তব্য করেছেন কমল। এমনকি সালমান খানের সঙ্গেও বিতণ্ডায় জড়িয়েছিলেন তিনি। মাস কয়েক আগে সালমানের ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমা নিয়ে একটি ভিডিও করেছিলেন কমল। এর পর তার বিরুদ্ধে মানহানির মামলাও করেছিলেন সালমান।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

ADS

ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: