স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় নরসিংদীর বহিষ্কৃত ছাত্রলীগ সভাপতি গ্রেফতার

নরসিংদীর রায়পুরায় রাজউদ্দীন অডিটরিয়ামে ডেকে নিয়ে স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় বহিষ্কৃত ছাত্রলীগ সভাপতি শাকিলকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার বিকেলে তাকে ব্রাহ্মণবাড়িয়ার একটি রেষ্টুরেন্ট থেকে গ্রেফতার করা হয় বলে জানান রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির।

ভুক্তভোগী ঐ ছাত্রীর সহযোগিতায় গোপন সূত্রের ভিত্তিতে মোবাইলের সাহায্যে দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার বিশ্বরোডের পাশের একটি রেষ্টুরেন্ট থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

উল্লেখ্য, ওই স্কুলছাত্রীর সাথে ছাত্রলীগ নেতা শাকিলের ৬ মাস ধরে প্রেমের সম্পর্ক চলে আসছে। বিয়ে করার কথা বলে বৃহস্পতিবার সন্ধ্যায় ওই ছাত্রীকে ডেকে রায়পুরা পৌর এলাকার শ্রীরামপুরস্থ সরকারি রাজু অডিটরিয়ামে নিয়ে যায় শাকিল।

কিন্তু বিয়ে না হওয়ায় কিছুক্ষণ পর ওই ছাত্রীকে তার বাড়ি পাঠিয়ে দেয়া হয়। পরবর্তীতে বৃহস্পতিবার (২২ অক্টোবর) রাত ১০টার দিকে বিয়ে করার কথা বলে আবারও বাড়ি থেকে ওই অডিটরিয়ামে ডেকে আনা হয় ছাত্রীকে। পরে সেখানে অডিটরিয়ামের কেয়ারটেকার সুমনের সহায়তায় ওই ছাত্রীকে ধর্ষণ করে ছাত্রলীগ নেতা শাকিল।

এসময় স্থানীয়রা ঘটনা টের পেয়ে অডিটরিয়াম ঘেরাও করলে শাকিল ওই ছাত্রীকে ফেলে রেখে পালিয়ে যায়। খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন ও নির্যাতিতা ছাত্রীকে উদ্ধার করে।

শুক্রবার দুপুরে নির্যাতিতা ওই ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। দুপুরে নির্যাতিতা ওই ছাত্রী বাদি হয়ে রায়পুরা থানায় মামলাটি দায়ের করেন। এ ঘটনায় অডিটরিয়ামের কেয়ারটেকার সুমনকে গ্রেফতার করেছে পুলিশ।