ভিকারুননিসার ভর্তি শুরু আজ

ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের দ্বিতীয় থেকে নবম শ্রেণিতে ভর্তি প্রক্রিয়া শুরু হচ্ছে আজ শনিবার থেকে।

বিকেল সাড়ে ৪টা থেকে ভর্তির অনলাইন ফি দেওয়া, ভর্তির ফরমপূরণ ও প্রিন্ট কপি সংগ্রহ করা যাবে। পূরণ করা ভর্তি ফরম প্রতিষ্ঠানে এসে জমা দিতে হবে।

প্রতিষ্ঠান সূত্রে জানা যায়, চলতি শিক্ষাবর্ষে বিভিন্ন শাখার দ্বিতীয় থেকে অষ্টম শ্রেণির বাতিল করা ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। হাইকোর্টের আদেশ ও ঢাকা বোর্ডের অনুমোদন নিয়ে এ ফল প্রকাশ করেছে প্রতিষ্ঠানটি। একই সঙ্গে নবম শ্রেণিতে ঢাকা বোর্ডের নির্বাচিত শিক্ষার্থীদের তালিকা প্রকাশিত হয়েছে।

প্রতিষ্ঠানটির নোটিশে জানানো হয়, শূন্য আসনের বিপরীতে দ্বিতীয়-অষ্টম শ্রেণিতে ভর্তি পরীক্ষার ফলের ভিত্তিতে মেধা তালিকায় স্থান পাওয়া শিক্ষার্থীদের নির্ধারিত সময়ের মধ্যে অনলাইনে ভর্তি ফরম পূরণ করে ও ভর্তি ফি পরিশোধ করে শনিবার বিকেল সাড়ে ৪টায় ভর্তির অনলাইন ফি দেওয়া, ভর্তির ফরমপূরণ ও প্রিন্ট কপি সংগ্রহ করা যাবে।

আজই শিক্ষার্থীদের এসএমএস করে ইউজার আইডি ও পাসওয়ার্ড পাঠানো হবে। ২৯ অক্টোবর (বৃহস্পতিবার) বিকেল ৪টা পর্যন্ত ভর্তি ফি জমা ও অনলাইনে ফরম পূরণ করা যাবে। পূরণ করা ভর্তি ফরম প্রতিষ্ঠানে এসে জমা দিতে হবে। তবে ফরম জমা দেওয়ার সময় পরে জানিয়ে দেবে প্রতিষ্ঠান কর্তৃপক্ষ। ভর্তি হওয়া শিক্ষার্থীদের ক্লাস শুরু হবে অনলাইনে।

জানা গেছে, গত ২৪ জানুয়ারি ভর্তি পরীক্ষা হলেও আইনি জটিলতায় ফেব্রুয়ারি মাসে তা বাতিল করেছিল ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজ কর্তৃপক্ষ।