দুপুরে তামিমদের মুখোমুখি নাজমুল একাদশ

বিসিবি প্রেসিডেন্টস কাপে আজ (বৃহস্পতিবার) তামিম ইকবালের দলের মুখোমুখি হবে নাজমুল হোসেন শান্তর দল। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে দুপুর দেড়টায়।

দুই দলেরই এটি দ্বিতীয় ম্যাচ। এর আগে মাহমুদউল্লাহ একাদশকে ৪ উইকেটে হারায় নাজমুল একাদশ। আর তামিমরা তাদের প্রথম ম্যাচে মাহমুদউল্লাহদের কাছে ৫ উইকেটে হারে। পয়েন্ট টেবিলে এখন শীর্ষে শান্তর দল। তামিমরা সবার নিচে। দুই নম্বরে মাহমুদউল্লাহ রিয়াদের দল।

করোনাভাইরাসের কারণে গত মার্চ মাস থেকে বাংলাদেশে বন্ধ ছিল ক্রিকেট। এই প্রেসিডেন্টস কাপের ম্যাচ দিয়ে মাঠে ক্রিকেট ফিরিয়েছে বিসিবি। এই টুর্নামেন্টে একটি দল অন্য দলের বিপক্ষে দুইবার করে মুখোমুখি হবে। পয়েন্ট টেবিলের শীর্ষ দুই দল ২৩ অক্টোবর ফাইনাল ম্যাচে মুখোমুখি হবে।

নাজমুল একাদশ: নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), সৌম্য সরকার, সাইফ হাসান, আফিফ হোসেন, মুশফিকুর রহিম, তৌহিদ হৃদয়, ইরফান শুক্কুর, পারভেজ হোসেন ইমন, তাসকিন আহমেদ, আল-আমিন হোসেন, আবু জায়েদ রাহি, মুকিদুল ইসলাম মুগ্ধ, নাঈম হাসান, নাসুম আহমেদ, রিশাদ হোসেন।

তামিম একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), তানজিদ হাসান তামিম, মোসাদ্দেক হোসেন, মোহাম্মদ মিথুন, শাহদাত হোসেন, ইয়াসির আলী, আকবর আলী, এনামুল হক বিজয়, সাইফ উদ্দিন, মোস্তাফিজুর রহমান, সৈয়দ খালেদ আহমেদ, শরিফুল ইসলাম, মেহেদী হাসান, তাইজুল ইসলাম ও মিনহাজুল আবেদিন আফ্রিদি।