ক্যাটরিনার পথে হাঁটলেন আলিয়া

বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। অভিনেত্রী ক্যাটরিনা কাইফের পথ ধরে বিউটি ই-কর্মাস প্ল্যাটফর্ম ‘নায়কা’-তে বিনিয়োগ করেছেন তিনি।

খবরটি নিশ্চিত করে ‘নায়কা’র প্রতিষ্ঠাতা ও সিইও ফাল্গুনি নায়ার বলেন, “আলিয়া ও আমার মধ্যে কিছু মজার আলাপচারিতা হয়েছে। ২০১২ সাল থেকেই বলিউডে তার পথচলা ও ‘নায়কা’র যাত্রা শুরু। তিনটি কারণে আলিয়া এতে বিনিয়োগ করছেন— কারণ এটি ভারতের প্রতিষ্ঠান, এর প্রতিষ্ঠাতা একজন নারী এবং নায়কা প্রমাণ করেছে ভারতের পর এটি বিশ্বেও সেরা হওয়ার যোগ্যতা রাখে।”

তবে আলিয়া কী পরিমাণ অর্থ এতে বিনিয়োগ করেছেন তা জানা যায়নি।

গত বছর ‘কে বিউটি’ নামে একটি বিউটি ব্র্যান্ড চালু করেন অভিনেত্রী ক্যাটরিনা। সম্প্রতি তিনি ‘নায়কা’-তে বিনিয়োগ করেন।

আলিয়া ভাট অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘সড়ক টু’। এছাড়া সঞ্জয় লীলা বানসালির ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’, করন জোহরের ‘তখত’, এস এস রাজামৌলির ‘ট্রিপল আর’ সিনেমায় অভিনয় করছেন আলিয়া। মুক্তির অপেক্ষায় এই অভিনেত্রীর ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটি।

অন্যদিকে, মুক্তির অপেক্ষায় ক্যাটরিনা অভিনীত ‘সূর্যবংশী’। এতে অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করছেন তিনি। গত মার্চে সিনেমাটি মুক্তির কথা ছিল। করোনার কারণে প্রেক্ষাগৃহ বন্ধ থাকায় তা সম্ভব হয়নি। নভেম্বরে ডিজিটাল প্ল্যাটফর্মে সিনেমাটি মুক্তি পাবে। এছাড়া তিনি সিদ্ধার্থ চতুর্বেদী ও ইশান কাট্টারের সঙ্গে ‘ফোন ভূত’ ও আলী আব্বাস জাফরের একটি সুপারহিরো সিনেমার শুটিং শুরু করবেন।