সাবেক মন্ত্রী কামরুলের মামলায় ‘ডিস ব্যবসায়ী’ ৬ দিনের রিমান্ডে

কামরাঙ্গীরচর থানায় সাবেক মন্ত্রী কামরুল ইসলামের দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেপ্তার ‘ডিস ব্যবসায়ী’ আলী আহমদের ছয় দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

মঙ্গলবার তাকে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের সিরিয়াস ক্রাইম ইউনিটের একটি দল তাকে আদালতে হাজির করেন। শুনানি শেষে আদালত তার রিমান্ড মঞ্জুর করেন।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের ‘সিরিয়াস ক্রাইম ইউনিট’ সোমবার সন্ধ্যায় আলী আহমেদকে গ্রেপ্তার করে বলে জ্যেষ্ঠ সহকারী কমিশনার নাজমুল হক জানান।

নাজমুল হক সাংবাদিকদের বলেন, ‘গতকাল (সোমবার) সন্ধ্যায় আলী আহমদকে কামরাঙ্গীরচর থেকে গ্রেপ্তার করি। আজ তাকে আদালতে পাঠিয়ে রিমান্ডের আবেদন করি। আদালত তার ছয়দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।’

গত ১১ সেপ্টেম্বর রাতে কামরাঙ্গীরচরের স্থানীয় ডিশ অপারেটর আলী আহমদের সঙ্গে সাবেক মন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলামের মোবাইলে কথোপকথনের আংশিক ইউটিউবে ছড়িয়ে দেয়া হয়। বিষয়টি জানতে পেরে গত ১২ সেপ্টেম্বর রাজধানীর কামরাঙ্গীরচর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা করেন ঢাকা-২ আসনের সাংসদ কামরুল ইসলাম।

মামলাটি ২০ সেপ্টেম্বর ডিবির সিরিয়াস ক্রাইম ইউনিটের কাছে হস্তান্তর করা হয়। পরে সোমবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে রাজধানীর কামরাঙ্গীরচর এলাকা থেকে আলী আহমদকে গ্রেপ্তার করে সিরিয়াস ক্রাইমের একটি দল।