আকর্ষণীয় ছবি পোস্ট করে ভাইরাল শাহরুখ কন্যা

বলিউড কিং খান’খ্যাত অভিনেতা শাহরুখ। অনেকদিন থেকেই গুঞ্জন উড়ছে, এই অভিনেতার পথ ধরে চলচ্চিত্রে পা রাখতে চলেছেন তার মেয়ে সুহানা। তবে এখনো এ নিয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষণা পাওয়া যায়নি।

তবে রুপালি জগতে প্রবেশের আগে থেকেই আলোচনায় সুহানা। ফটো শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে প্রায়ই আকর্ষণীয় ছবি পোস্ট করেন তিনি। তার অনুসারীর সংখ্যাও কম নয়।

সম্প্রতি ইনস্টাগ্রামে তার তিনটি ছবি পোস্ট করেছেন শাহরুখ কন্যা। এর একটিতে দেখা যায়, লাইব্রেরিতে বই পড়ছেন তিনি। অন্য ছবিতে ক্লোজ লুক এবং অপরটিতে বেশ আবেদনমীয় ভঙ্গিতে তাকিয়ে সুহানা। কালো রঙের টপস পরা তার এই ছবিতে মজেছেন নেটিজেনরা। সামাজিক যোগাযোগমাধ্যমে ছবিগুলো এখন ভাইরাল।

মেয়ের অভিনেত্রী হওয়ার ইচ্ছার কথা অনেকদিন থেকেই বলে আসছেন শাহরুখ। এছাড়া কিছুদিন আগে সুহানার ঘনিষ্ঠ বন্ধু অভিনেত্রী অনন্যা পান্ডে এক সাক্ষাৎকারে বলেন, ‘আমার মনে হয় সুহানা তার পড়ালেখা শেষ করতে চায়, এরপর যখন খুশি সে অভিনয়ের নাম লেখাতে পারে। সে খুবই খুবই প্রতিভাবান এবং আমি তার অপেক্ষায় আছি।’

ধারণা করা হচ্ছে, খুব শিগগির বলিউড পা রাখবেন সুহানা। ইতোমত্যে প্রস্তুতিও শুরু করেছেন। নিউ ইয়র্কে অভিনয়ের ওপর প্রশিক্ষণ নিচ্ছেন তিনি। এছাড়া নাচও শিখছেন। শুধু তাই নয়, ‘দ্য গ্রে পার্ট অব ব্লু’ নামের একটি বিদেশি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন সুহানা।