ঈদে কর্মরত স্বাস্থ্যকর্মীদের মেয়র আতিকের ‘স্যালুট’

দেশে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিৎসায় নিয়োজিত থাকা স্বাস্থ্যকর্মীদের সঙ্গে ঈদুল ফিতরের শুভেচ্ছা বিনিময় করেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম। এ সময় মেয়র স্বাস্থ্যকর্মীদের সম্মান দেখাতে তাদেরকে স্যালুট করেন।

সোমবার কুর্মিটোলা জেনারেল হাসপাতাল এবং উত্তরার কুয়েত মৈত্রী হাসপাতালে উপস্থিত হয়ে হাসপাতাল দুটিতে কর্মরত চিকিৎসক, নার্স এবং অন্যান্য স্বাস্থ্যকর্মীদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন মেয়র আতিকুল।

এসময় স্বাস্থ্যকর্মীদের ঈদের উপহার সামগ্রী দেন উত্তর সিটি মেয়র। এছাড়া কোভিড-১৯ ওয়ার্ডে থাকা স্বাস্থ্যকর্মীদের সঙ্গে লাইভ ভিডিওতে শুভেচ্ছা বিনিময় করেন তিনি। মেয়র হাসপাতালে ভর্তি রোগীদেরও খোঁজখবর নেন।

আতিকুল ইসলাম বলেন, ‘এই ঈদের সময়েও আপনারা পরিবারের সদস্যদের ছেড়ে এখানে নিয়োজিত রয়েছেন। আমি আপনাদের এই ত্যাগ স্বীকারের জন্য ধন্যবাদ জানাই। কৃতজ্ঞতা জানাই। আপনারা ঝুঁকি নিয়ে মানবতার সেবায় কাজ করে যাচ্ছেন। আমি আপনাদের পাশে আছি। ঢাকা উত্তর সিটি করপোরেশন আপনাদের পাশে আছে।’

একইসঙ্গে রোগীদের সাহস জোগানোর জন্য আতিক বলেন, ‘আপনারা সাহস রাখুন। আমরা সবাই আপনাদের পাশে আছি। এই দুর্যোগ কেটে যাবে, ইনশাল্লাহ!’

ঈদ শুভেচ্ছা বিনিময়কালে অন্যান্যের মধ্যে ডিএনসিসির প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল মোমিনুর রহমান মামুন, কুর্মিটোলা জেনারেল হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল জামিল আহমেদ এবং বাংলাদেশ কুয়েত মৈত্রী হাসপাতালের পরিচালক ডা. এ কে এম সারওয়ারুল আলম উপস্থিত ছিলেন।

এর আগে গতকাল কুর্মিটোলা জেনারেল হাসপাতাল, বাংলাদেশ কুয়েত মৈত্রী হাসপাতাল ও ডিএনসিসির সাতটি নগর মাতৃসদনে কর্মরত মোট ৬৮০ জন কর্মচারীর জন্য ঈদ-উপহার দেন মেয়র আতিকুল ইসলাম।