ইসলামী ব্যাংক ও বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর মধ্যে চুক্তি স্বাক্ষর

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ও বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর মধ্যে গ্রাহক সুবিধা সংক্রান্ত একটি চুক্তি গতকাল বৃহস্পতিবার হোটেল লা মেরিডিয়ানে অনুষ্ঠিত হয়।

সরকারের অতিরিক্ত সচিব ও বিমান বাংলাদেশের ম্যানেজিং ডাইরেক্টর এন্ড সিইও মো. মোকাব্বির হোসেন এবং ইসলামী ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ চুক্তিপত্র হস্তান্তর করেন।

এসময় ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. মিজানুর রহমান ভূঁইয়া ও সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট নজরুল ইসলাম এবং বিমান বাংলাদেশের ডাইরেক্টর প্ল্যানিং এয়ার কমোডর (অব:) মো. মাহবুব জাহান খান, জেনারেল ম্যানেজার (মার্কেটিং) মুহাম্মদ সালাহউদ্দিন, জেনারেল ম্যানেজার (ফাইন্যান্স) মো. মিজানুর রশীদ, ডেপুটি জেনারেল ম্যানেজার (জনসংযোগ) তাহেরা খন্দকারসহ উভয় প্রতিষ্ঠানের নির্বাহী ও উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

চুক্তির আওতায় ইসলামী ব্যাংকের সকল ভিসা ডেবিট ও খিদমাহ (ক্রেডিট) কার্ড গ্রাহকবৃন্দ বিমানের সকল অভ্যন্তরীন ফ্লাইটে ১০% ও আন্তর্জাতিক ফ্লাইটে সর্বোচ্চ ২০% ডিসকাউন্ট সুবিধা পাবেন। সংবাদ বিজ্ঞপ্তি।