৯০০ কিমি হেটে অক্ষয়ের সঙ্গে দেখা ভক্তের

প্রিয় তারকার জন্য অনেক কিছুই করতে পারেন ভক্তরা। তাদের উন্মাদনা কখনো কখনো তাজ্জব করে দেয় তারকাদেরও। তেমনই অবস্থা হয়েছে বলিউড সুপারস্টার অক্ষয় কুমারের। তার সঙ্গে দেখা করার জন্য পায়ে হেঁটে ভারতের দ্বারকা নামের একটি জায়গা থেকে সরাসরি মুম্বাই চলে এসেছেন এক ডাই-হার্ড ফ্যান।

সেই ভক্তের একটি ভিডিও নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে পোস্ট করেছেন বলিউডের খিলাড়ি। ১৮ দিন ধরে প্রায় ৯০০ কিমি রাস্তা হেঁটে তার কাছে পৌঁছেছেন সেই অনুরাগী। এত কসরতের পর প্রিয় নায়ককে চোখের সামনে দেখতে পাওয়ার সেই মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় তার লাখ লাখ ভক্তের সামনে তুলে ধরেছেন অক্ষয়।

ভিডিওটির ক্যাপশনে অক্ষয় লিখেছেন, ‘আজ পর্বতের সঙ্গে দেখা হল। দ্বারকা থেকে ৯০০ কিমি হেঁটে এসেছেন তিনি। আমার সঙ্গে দেখা করার জন্য ১৮ দিন হেঁটে এই পথ অতিক্রম করার পরিকল্পনা করেছিলেন তিনি। আমাদের তরুণ প্রজন্ম তাদের লক্ষ্যে পৌঁছানোর জন্য যদি এই পরিকল্পনা ও একাগ্রতা দেখায়, তাহলে আমাদের কেউ আটকাতে পারবে না।’

এদিকে কর্মক্ষেত্রে ‘মিশন মঙ্গল’ ছবির মাধ্যমে নিজের মুকুটে নয়া পালক যুক্ত করেছেন অক্ষয়। সেখানে তাকে একজন মহাকাশ বিজ্ঞানীর চরিত্রে দেখা গেছে। একশ কোটির ক্লাবে জায়গা করে নিয়েছে ছবিটি। পরবর্তীতে তাকে ‘গুড নিউজ’ ও ‘হাউসফুল ফোর’-এ দেখা যাবে। বর্তমানে কিয়ারা আডবাণীর বিপরীতে ‘লক্ষ্মী বম্ব’-এর শুটিং করছেন বলিউডের খিলাড়ি।