ধর্ম যার যার উৎসব সবার: ইঞ্জিনিয়ার মোশাররফ

বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়  সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেন, শারদীয় দুর্গাপূজা বাঙ্গালীর জাতীয় উৎসব সকল ধরনের মতভেদ ভুলে গিয়ে আমরা উৎসব করে থাকি এখানে কোন দ্বিধাদ্বন্দ নেই।

তিনি আরো বলেন, আমাদের বাংলাদেশে কোন সংবিধানে কোনো জায়গায় সংখ্যালঘু শব্দ নাই,  আমাদের সংবিধান বিশ্বাস করে । তার কারণ আমরা সবাই বাংলাদেশের সুনাগরিক।

আজ সোমবার (৩০ সেপ্টেম্বর) সকাল ১১টায় ফরিদপুর অম্বিকা হলরুমে শারদীয় দুর্গাপূজা ২০১৯ উদযাপন উপলক্ষ্যে ফরিদপুর সদর উপজেলা বিভিন্ন পূজা মন্ডপের অনুকূলে বরাদ্দকৃত জি আর চাল এর ডিও প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে  তিনি এসব কথা বলেন।

ফরিদপুর সদর উপজেলার নির্বাহী অফিসার মোঃমাসুদ রেজার সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন  ফরিদপুরের জেলা প্রশাসন অতুল সরকার, পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান (বিপি-এম সেবা), জেলা পরিষদের চেয়ারম্যানের মোঃ লোকমান হোসেন মৃধা, পৌর মেয়র শেখ মাহতাব আলী মেথু,সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুর রাজ্জাক মোল্লা, জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. সুবল চন্দ্র সাহা, শহর আওয়ামী লীগের সভাপতি খন্দকার নাজমুল ইসলাম নেভী, সাধারণ সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম, প্রেসক্লাবের সভাপতি মোঃ ইমতিয়াজ হাসান রুবেলসহ ফরিদপুর সদর উপজেলার সকল চেয়ারম্যান বৃন্দ।