প্রখ্যাত আইনজীবি কুতুব উদ্দীন চৌধুরীর ডক্টরেট ডিগ্রী প্রধানমন্ত্রীর নামে উৎসর্গ | |

প্রখ্যাত আইনজীবি কুতুব উদ্দীন চৌধুরীর ডক্টরেট ডিগ্রী প্রধানমন্ত্রীর নামে উৎসর্গ

আন্তর্জাতিক সম্পর্কের উপর অর্জিত সম্মানসুচক ডক্টরেট ডিগ্রী মানবতার জননী,বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা’র নামে উৎসর্গ করলেন প্রখ্যাত আইনজীবি ড.মোঃ কুতুব উদ্দীন চৌধুরী। মানবতার উপর অর্জিত প্রশংসাপত্র ও তিনি মানবতার জননী শেখ হাসিনা’র নামে উৎসর্গ করেছেন।

গত ৪ঠা আগষ্ট ব্রাজিল ভিত্তিক আন্তর্জাতিক প্রতিষ্ঠান আইটিএমইউটি এর মাননীয় চ্যান্সেলর প্রফেসর ড.দেবব্রত সরকার দি ওয়ার্ল্ড লিডারস ফোরাম এর আন্তর্জাতিক গভর্ণর,বাংলাদেশ সুপ্রীম কোর্টের প্রখ্যাত আইনজীবি ড.মোঃ কুতুব উদ্দীন চৌধুরী’কে আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ে সম্মানসুচক ডিগ্রী ডক্টরেট প্রদান করেন।

সাথে সাথে প্রতিষ্ঠানটি মানবতার উপর ড.মোঃ কুতুব উদ্দীন চৌধুরী কে একটি প্রশংসাপত্রও প্রদান করে।তিনি এই প্রশংসাপত্রও শেখ হাসিনা’র নামে উৎসর্গ করেন। উল্লেখ্য ইতিপূর্বে তিনি শান্তি ও মানবতার উপর প্রাপ্ত সম্মানসুচক ডক্টরেট ডিগ্রী জাতির পিতা বঙ্গবন্ধু’র নামে উৎসর্গ করেছিলেন।

ড.চৌধুরী হবিগন্জ জেলার লাখাই উপজেলার কাটিহারা গ্রামে সম্ভ্রান্ত চৌধুরী পরিবারে জন্মগ্রহন করেন।তিনি দীর্ঘ ২৬ বছর যাবত বাংলাদেশে আইনপেশায় নিয়োজিত।তাঁর ছয় ভাই ও এক বোন আমেরিকায় স্ব স্ব অবস্থানে প্রতিষ্ঠিত।তাঁর রত্নগর্ভা মাতা হবিবুন নেছা চৌধুরী ও আমেরিকার নাগরিক হিসাবে আমেরিকায় বসবাস করছেন।তিনি সবার কাছে দোয়া কামনা করেছেন। সংবাদ বিজ্ঞপ্তি।