লিটনের বৌ-ভাতে ছিলেন না কোনো ক্রিকেটার!

জাতীয় দলের ক্রিকেটার লিটন দাসের বিবাহোত্তর বৌ-ভাত বুধবার তার নিজ জেলা দিনাজপুরের একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুরে দিনাজপুর শহরের একটি কমিউনিটি সেন্টারে জাতীয় দলের তারকা ওপেনার লিটন দাসের বৌ-ভাত অনুষ্ঠানে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম, দিনাজপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুশান্ত সরকার, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইমদাদ সরকার, সদর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চনসহ আওয়ামী লীগের নেতা-কর্মী ও লিটন দাসের নিকটাত্মীয়রা উপস্থিত ছিলেন।

তবে জাতীয় ক্রিকেট দলের তারকা এ ব্যাটসম্যান লিটন দাসের বৌ-ভাত অনুষ্ঠানে ছিলেন না তার কোনো সতীর্থ এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কোনো কর্মকর্ত। জাতীয় দল শ্রীলংকা সফরে খেলায় ব্যস্ত। অন্যদিকে ঘরোয়া ক্রিকেটারাও খেলার মধ্যে আছেন।

গত রোববার রাজধানীর মিরপুরের একটি কমিউনিটি সেন্টারে লিটন দাসের বিয়ে সম্পন্ন হয়। কনে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী দেবশ্রী বিশ্বাস সঞ্চিত। কনের বাড়িও দিনাজপুরে।

এর আগে নিউজিল্যান্ড সিরিজ শেষে গত ১৭ এপ্রিল হিন্দু ধর্মীয় রীতিতে লিটন দাসের আশীর্বাদ সম্পন্ন হয়। দিনাজপুর শহরের বড়বন্দরের বাসভবনে আয়োজিত এই আশীর্বাদ অনুষ্ঠানে দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।