কঙ্গোতে মিশনে থাকা পুলিশ সদস্যদের খোঁজ নিলেন আইজিপি | |

কঙ্গোতে মিশনে থাকা পুলিশ সদস্যদের খোঁজ নিলেন আইজিপি

জাতিসংঘের শান্তিরক্ষা মিশনে কঙ্গোতে থাকা পুলিশ সদস্যদের সঙ্গে কথা বলেছেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী। মঙ্গলবার দুপুরে ভিডিও কনফারেন্সে তিনি কথা বলেন।

জাতিসংঘের মেডেল প্যারেডে অংশ নিতে কঙ্গোর রাজধানী নিশাসায় সড়ক দুর্ঘটনায় নিহত হন পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক রৌশন আরা বেগম। দুর্ঘটনায় শান্তিরক্ষী কমান্ডার পুলিশ সুপার ফারজানা ইসলাম ও তার গাড়িচালক গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন আছেন।

পুলিশের সদর দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, পুলিশ মহাপরিদর্শক শান্তিরক্ষা মিশনে নিয়োজিত সদস্যদের মানসিকভাবে সাহস যোগাচ্ছেন। সেখানে অবস্থানরতদের সার্বক্ষণিক যোগাযোগ রাখছেন। সড়ক দুর্ঘটনার পর সব পুলিশ সদস্যের মানসিকভাবে সাহস যোগাচ্ছেন।

এছাড়া আহত ব্যক্তিদের সুচিকিৎসায় প্রয়োজনীয় ব্যবস্থা নিয়েছেন। ভিডিও কলের মাধ্যমে আইজিপি অনাকাক্সিক্ষত দুর্ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেন এবং সবাইকে সাহস নিয়ে কাজ করে যাওয়ার উৎসাহ দেন।

তিনি দুর্ঘটনায় নিহত পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক রৌশন আরার রুহের মাগফেরাত কামনা করেন। এসময় শান্তিরক্ষা মিশন কমান্ডার ফারজানা ইসলাম দুর্ঘটনার পর থেকে সার্বক্ষণিক খোঁজ-খবর রাখার জন্য আইজিপিকে আন্তরিক ধন্যবাদ জানান।