সুবীর নন্দীর চিকিৎসার খোঁজ রাখছেন প্রধানমন্ত্রী | |

সুবীর নন্দীর চিকিৎসার খোঁজ রাখছেন প্রধানমন্ত্রী

একুশে পদকপ্রাপ্ত কণ্ঠশিল্পী সুবীর নন্দীর চিকিৎসার বিষয়ে সার্বক্ষণিক খোঁজ রাখছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সিঙ্গাপুরে নিয়ে চিকিৎসা করানোর মতো পরিস্থিতি থাকলে তাকে সিঙ্গাপুরে নিয়ে যাওয়ার পরামর্শও দিয়েছেন তিনি।

সুবীর নন্দীর চিকিৎসা সংক্রান্ত বিষয়ে শুক্রবার সন্ধ্যায় প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন কণ্ঠশিল্পী কুমার বিশ্বজিৎ, তপন চৌধুরী, রফিকুল আলম এবং ডা. সামন্ত লাল সেন। তারা সুবীর নন্দীর চিকিৎসা সম্পর্কে প্রধানমন্ত্রীকে অবহিত করেন।

শুক্রবার রাত পৌনে ১০টার দিকে ডা. সামন্ত লাল সেন রাইজিংবিডিকে বলেন, ‘সকালে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া সম্মিলিত সামরিক হাসপাতালে গিয়ে খোঁজখবর নেন এবং তার স্ত্রী ও কন্যার সঙ্গে সাক্ষাৎ করেন। এরপরই আমরা সুবীর নন্দীর চিকিৎসা সংক্রান্ত কাগজপত্র সিঙ্গাপুরে পাঠিয়েছি। পরে সন্ধ্যায় আমরা চার জন প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করে সমস্ত বিষয় প্রধানমন্ত্রীকে অবহিত করি।’

কাগজপত্র দেখে সিঙ্গাপুর থেকে যদি ভালো রেজাল্ট আসে, যদি তারা বলেন যে, এই পরিস্থিতিতে তাকে নেওয়া যাবে, তাহলে তাকে সিঙ্গাপুরে নেওয়ার পরামর্শ দেন প্রধানমন্ত্রী।

প্রসঙ্গত, গত রোববার রাতে সিলেট থেকে ঢাকা ফেরার পথে হৃদরোগে আক্রান্ত হলে পরিবারের সদস্যরা সুবীর নন্দীকে সিএমএইচে নিয়ে যান। পরে অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) স্থানান্তর করেন। দীর্ঘদিন ধরে তিনি কিডনির জটিলতায় ভুগছেন। বর্তমানে সম্মিলিত সামরিক হাসপাতালে লাইফ সাপোর্টে আছেন তিনি।