বাসায় যেভাবে সময় কাটাচ্ছেন ওবায়দুল কাদের | |

বাসায় যেভাবে সময় কাটাচ্ছেন ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সিঙ্গাপুরে হাসপাতাল ছেড়ে ভাড়া বাসায় ওঠেছেন। স্বজনদের সঙ্গে একান্তে সময় কাটানোর একটি ছবি ইতিমধ্যেই ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ছড়িয়ে পড়েছে। এই ছবি ছড়িয়ে যাওয়ার সঙ্গে সঙ্গে আওয়ামী লীগের নেতকর্মী ও শুভাকাঙ্খীদের মাঝে আনন্দের রেশ কয়েক গুন বেড়ে গেছে। ছবিতে দেখা যাচ্ছে ওবায়দুল কাদেরের সাথে স্ত্রী ও স্বজনদের এক পারিবারিক মুহূর্তের এক টুকরো অংশ।

সিঙ্গাপুরের একটি বাসায় স্ত্রী বেগম ইশরাতুন্নেসা কাদের ও স্বজনদের সঙ্গে সময় কাটাচ্ছেন তিনি। আওয়ামী লীগের জনপ্রিয় এই নেতার সময় কাটানোর বেশ কয়েকটি ছবি ও ভিডিও ফেসবুকে দেখা যায়। ছবিতে দেখা যাচ্ছে, সেতুমন্ত্রী ওবায়দুল কাদের স্ত্রী ও স্বজনদের সঙ্গে কথা বলছেন।

এর আগের হাসপাতাল থেকে বাসায় ফেরার দিন ভিডিওতে দেখা যায়, সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের চারপাশ ঘিরে রেখেছেন অসংখ্য নেতাকর্মী। তাকে গাড়িতে চড়ার জন্য সহযোগিতা করেন তারা। তবে ভাল খবর হল, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক হেঁটেই গাড়িতে উঠেছেন। পাশে ছিলেন হাস্যোজ্জল স্ত্রী বেগম ইশরাতুন্নেসা কাদের। ভিডিওটিতে আরও দেখতে পাওয়া যায়, ওবায়দুল কাদেরের স্ত্রী পাশে থেকে হাত নাড়াতে বললে তিনি হাত নাড়ান।

সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতাল থেকে ওবায়দুল কাদের ছাড়পত্র পান শুক্রবার (৫ এপ্রিল) দুপুরে । হাসপাতাল থেকে ছাড়পত্র পেলেও সহসাই দেশে ফিরতে পারছেন না ওবায়দুল কাদের। আরো কিছুদিন চিকিৎসকদের তত্ত্বাবধানে নিয়মিত চেকআপে থাকতে হবে তাকে। চেকআপ শেষে করে ডাক্তারের অনুমতি নিয়েই দেশে ফিরবেন তিনি।

চেকআপের জন্য সিঙ্গাপুরে অবস্থান করা ওবায়দুল কাদের একটি ভাড়া বাসায় স্ত্রী বেগম ইশরাতুন্নেসা কাদের ও স্বজনদের সঙ্গে সময় কাটাচ্ছেন। সেখানে সময় কাটানোর বেশ কয়েকটি ছবি ও একটি ভিডিও নিজের ফেসবুক ওয়ালে শেয়ার করেছেন আওয়ামী লীগের দফতর উপ-কমিটির সহ-সম্পাদক ইস্কানদার মির্জা শামীম।