নরসিংদীর শিবপুরে বাসা থেকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা | |

নরসিংদীর শিবপুরে বাসা থেকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা

নরসিংদীর শিবপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে শাহজাহান মিয়া (৬৫) নামের এক বৃদ্ধকে গলা কেটে হত্যা করেছে সন্ত্রাসীরা। আজ শুক্রবার (১৫ মার্চ) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার ভুরবুড়িয়া গ্রামে এ হত্যার ঘটনা ঘটে।

নিহত শাহজাহান নরসিংদী সদর উপজেলার গাবতলী এলাকার বাসিন্দা। জমিসংক্রান্ত পূর্ব বিরোধ নিয়ে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

পুলিশ ও নিহতের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে জানা গেছে, সকালে দুইজন লোক এসে শাহজাহান মিয়াকে ফোন করে নরসিংদী সদরের গাবতলীর বাসা থেকে ডেকে নিয়ে যান। তারা মোটরসাইকেলে করে শিবপুরের ভুরবুড়িয়া এলাকার দিকে নিয়ে যান শাহজাহান মিয়াকে। পরে ভুরবুড়িয়া এলাকায় আবদুল মান্নান ভূঁইয়া কলেজসংলগ্ন সড়কে ওই বৃদ্ধের গলাকাটা মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা।

খবর পেয়ে নিহতের পরিবারের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে শাহজাহানের লাশ শনাক্ত করেন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য তা নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠায়।

নিহতের ছেলে মো. শাহাজালাল রুমি বলেন, বাবা বয়স হওয়ার পর থেকে বাসায় সময় কাটাতেন। শারীরিকভাবে কিছুটা অসুস্থ ছিলেন। তবে তিনি জমিসংক্রান্ত বিষয়গুলো ভালো বুঝতেন। তাই বিভিন্ন লোকজন তাঁর কাছ থেকে জমি বিষয়ে নানা পরামর্শ নিতেন।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, পরিবারের লোকজন ও স্থানীয় ভাষ্যমতে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে জমিসংক্রান্ত পূর্ব বিরোধ নিয়ে এ হত্যার ঘটনা ঘটে থাকতে পারে।

ওসি আরো বলেন, লাশ নরসিংদী সদর হাসপাতালে ময়নাতদন্ত শেষে পরিবারের লোকজনের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় এখনো মামলা দায়ের হয়নি। তবে পরিবারের লোকজন মামলার বিষয়ে প্রস্তুতি নিচ্ছেন বলে আমাদের জানিয়েছেন।