চিকিৎসার জন্য সিঙ্গাপুরে গেলেন ক্রিকেটার রুবেল | |

চিকিৎসার জন্য সিঙ্গাপুরে গেলেন ক্রিকেটার রুবেল

জাতীয় দলের সাবেক ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেল ব্রেইন টিউমারে আক্রান্ত। চিকিৎসার জন্য সিঙ্গাপুরের উদ্দেশ্যে রওনা দিয়েছেন এই ক্রিকোটার।

আজ বৃহস্পতিবার বেলা ১২টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন রুবেল। ৩৭ বছর বয়সী বাঁহাতি এই ক্রিকেটার গত সপ্তাহে জানতে পারেন তার এই অসুস্থতা সম্পর্কে। এরপর উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে অ্যাপোয়েন্টমেন্টও (সাক্ষাতের নির্ধারিত সময়) ঠিক করেছেন।

দেশ ছাড়ার আগে সবার কাছে দোয়া চেয়ে ছেলেকে নিয়ে একটি আবেগঘন স্টাটাস দিয়েছেন এই স্পিনার। আজ সকালে দেওয়া এক ফেসবুক পোস্টে রুবেল লিখেন,‘বাবা তোমাকে মিস করবো। শুভাকাঙ্ক্ষীরা, সবাই আমার জন্য দোয়া করবেন। ইনশাআল্লাহ সুস্থ হয়ে ফিরে আসবো সবার মাঝে। ভালোবাসি সবাইকে।’

রুবেলের উন্নত চিকিৎসা বাবদ খরচ হবে প্রায় ৪০ লক্ষ টাকা। এই বিপুল অঙ্কের টাকার চাহিদার কথা জানতে পেরে রুবেলের পাশে দাঁড়িয়েছেন জাতীয় দলের ক্রিকেটাররাসহ বিসিবির বিভিন্ন কর্মকর্তারা। দুঃসময়ে সতীর্থ ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অনেককে পাশে পেয়ে ফেসবুকে কৃতজ্ঞতা প্রকাশ করা দেখা গেছে ৩৭ বছর বয়সী এই ক্রিকেটারকে।

ঘরোয়া ক্রিকেটের নিয়মিত মুখ মোশাররফ হোসেন রুবেল বাংলাদেশ জাতীয় দলের হয়ে ৫টি ওয়ানডে ম্যাচ খেলেছেন তিনি। জাতীয় দলের হয়ে খেলার সুযোগ খুব বেশি না পেলেও ঘরোয়া ক্রিকেটে তিনি যথেষ্ট সফল একজন ক্রিকেটার।

ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেল ব্রেইন টিউমারে আক্রান্ত। আর তার এই দুঃসংবাদ শুনেই তার পাশে দাঁড়িয়েছেন অনেকেই। এর জন্য সবার প্রতিই এখন কৃতজ্ঞ রুবেল।