একটানা ২৭ ঘন্টা শুটিংয়ে শাকিব-বুবলী | |

একটানা ২৭ ঘন্টা শুটিংয়ে শাকিব-বুবলী

ভালো কিছুর জন্য সময়ে অনেক ঘাম ঝড়াতে হয়, অনেক কষ্ট করতে হয়। এদিকে টানা একদিনের বেশি সময় শুটিং করে রীতিমত বিস্ময়ের জন্ম দিলেন শাকিব খান ও বুবলী। সম্প্রতি শুরু হওয়া তাদের নতুন ছবি ‘পাসওয়ার্ড’ ছবির জন্য একটানা ২৭ ঘন্টা শুটিং করেন এ তারকা জুটি।

মাস্টার মেকার মালেক আফসারি পরিচালিত ‘পাসওয়ার্ড’ এর শুটিং শুরু হয়েছে গত ১ মার্চ থেকে। প্রথম দিনে ইমন, বুবলী অংশ নিলেও ছবির প্রধান আকর্ষণ শাকিব খান শুটিংয়ে অংশ নেন ৫ মার্চ (মঙ্গলবার)। ওইদিন সকাল ৭টায় এফডিসির একটি ফ্লোরে শাকিবের সংগে শুটিংয়ে অংশ নেন বুবলী। পরদিন বুধবার (৬ মার্চ) সকাল ১০টা পর্যন্ত টানা ২৭ ঘণ্টা শুটিং করেন তারা। সঙ্গে ছিল ছবির পুরো ইউনিট।

এ বিষয়ে জানতে চাইলে শবনম বুবলী বিডি২৪লাইভকে বলেন, টানা ২৭ ঘন্টা কাজ করেও আজকে শ্যামলীতে শুট করছি। আমরা সহ পুরো ইউনিটের সবাই অনেক কষ্ট করছে ছবিটার জন্য। শাকিব খান নিজেও অনেক পরিশ্রম করছেন। একটা ভালো কিছু উপহার দিতে কষ্ট করলেও সেটা গায়ে লাগে না। পুরো এনার্জি নিয়েই দিনরাত কাজ করেছি। মঙ্গলবার সকাল থেকে বুধবার সকাল পর্যন্ত টানা কাজ করেছি। কখন যে দিন আর রাত পেরিয়ে আবার সকাল হয়ে গিয়েছিল বুঝতেই পারিনি।

জানা যায়, আজ রাজধানীর শ্যামলীতে চলছে ছবিটির শুটিং। সেখানে শাকিব ও বুবলী ছাড়াও আরও শুটিং করছেন ডন, অমিত হাসানসহ অনেকে। ‘হিরো দ্য সুপারস্টার’ ছবির ব্যাপক সাফল্যের পর এই ছবিতে দ্বিতীয়বারের মত অর্থলগ্নি করেছেন শাকিব খান। একটি মিশনকে কেন্দ্র করে নির্মিত হচ্ছে ‘পাসওয়ার্ড’ ছবিটি।