আবারো বড় বাজেটের সিনেমায় আনুশকা | |

আবারো বড় বাজেটের সিনেমায় আনুশকা

‘বাহুবলি’ খ্যাত অভিনেত্রী আনুশকা শেঠি। এ অভিনেত্রীর সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ভাগমতি’। গত বছরের ২৬ জানুয়ারি তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পায় এটি। এবার বিগ বাজটের নতুন আরেকটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন এই অভিনেত্রী।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, ভারতের বিখ্যাত চিত্রগ্রাহক সন্তোষ শিবান। তামিল, মালায়ালাম, তেলেগু ভাষার বেশ কিছু সিনেমা পরিচালনা করেছেন তিনি। এবার হিন্দু দেবতা আয়াপ্পাকে নিয়ে নির্মাণ করছেন বড় বাজেটের একটি সিনেমা। এতে অভিনয় করবেন আনুশকা শেঠি। নাম ঠিক না হওয়া সিনেমাটির সংগীত পরিচালনা করবেন অস্কার বিজয়ী সংগীত পরিচালক এ আর রহমান।

সিনেমাটি প্রযোজনা করবেন শ্রী গোকুলাম গোপালান। বর্তমানে সিনেমাটির প্রি-প্রোডাকশনের কাজ চলছে। আগামী আগস্ট কিংবা সেপ্টেম্বরে সিনেমাটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। তামিল, তেলেগু, মালায়ালাম ও হিন্দি ভাষায় সিনেমাটি মুক্তি পাবে বলেও প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে।

কিছুদিন আগে তেলেগু ভাষার ‘সাইলেন্স’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন আনুশকা। এতে তার সঙ্গে অভিনয় করবেন আর মাধবন ও রানা দাগ্গুবতী। থ্রিলার-ড্রামা ঘরানার সিনেমাটি পরিচালনা করবেন হেমন্ত মধুকর। যুক্তরাষ্ট্রে সিনেমাটির মূল অংশের শুটিং হবে। চলতি মাসে আনুশকা-রানাসহ সিনেমাটির শুটিং ইউনিট যুক্তরাষ্ট্রে যাবেন। এছাড়াও সিনেমাটির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন শালিনী পান্ডে ও অঞ্জলি। এটি যৌথভাবে প্রযোজনা করছে কনা ভেঙ্কট ও পিপল মিডিয়া ফ্যাক্টরি।