শিশুকে বেঁধে পিটুনি: বাবা-ছেলেগ্রেপ্তার | |

শিশুকে বেঁধে পিটুনি: বাবা-ছেলেগ্রেপ্তার

জেলার বালিয়াকান্দি উপজেলার নারুয়া বাজারে গত শুক্রবার বিকালে প্রকাশ্যে পেটানো হয় সাত ও ১১ বছর বয়সী দুই শিশুকে। পরে থানায় অভিযোগ করা হলে শনিবার রাতে পুলিশ একই গ্রামের অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী জুলফিকার শেখ ও তার ছেলে সাগর শেখকে গ্রেপ্তার করে। এই ঘটনায় জড়িত আরো কয়েকজনকে গ্রেরের চেষ্টা অব্যাহত রয়েছে বলেও জানিয়েছে বাহিনীটি।

মারপিটের শিকার একটি শিশুর বাবা জানান, ছেলেকে মারপিটের কথা শুনে তিনি ঘটনাস্থলে গিয়ে দেখেন ছেলের শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি মারপিট করা হচ্ছে। পরে তার চিকিৎসা করানো হয়।

গ্রেপ্তার জুলফিকার শেখ বলেন, ‘মোবাইল চুরির সন্দেহে তাদেরকে আটক করি। তারা যাতে পালিয়ে যেতে না পারে সে জন্য রশি দিয়ে বেঁধে রাখি। তারা চুরির কথা স্বীকার না করায় লাঠি দিয়ে দুই একটি আঘাত করা হয়েছে। ওই ঘটনাটি সন্ধ্যার মধ্যে মীমাংসাও করা হয়েছে।

বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজমল হোসেন বলেন,  মোবাইল ফোন যদি ওই শিশুরা চুরি করেও থাকে তাহলে তাদের আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের হাতে তুলে দেয়া উচিত ছিল। অথচ তা না করে শিশুদের বেঁধে মারপিট করা হয়েছে। আর সেই কারণে দুই জনকে গ্রেপ্তার করা হয়েছে।