রাজধানীতে ট্রেনে কাটা পড়ে দুই নারী নিহত

রাজধানীতে রাস্তা পারাপারের সময় পৃথক স্থানে ট্রেনে কাটা পড়ে দুই নারী নিহত হয়েছে। তারা হলেন উত্তরার দক্ষিণখানের কাউলা এলাকার বাসিন্দা নীলকান্তি রায় ও অজ্ঞাতপরিচয় এক নারী।

কমলাপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসীন ফারুক বলেন, খবর পেয়ে ঢাকা রেলওয়ে থানা পুলিশ মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। শুক্রবার দক্ষিণখান কাওলা ও খিলক্ষেত রেলক্রসিং এলাকায় পৃথক স্থানে এ দুর্ঘটনা ঘটেছে।

বিমানবন্দর রেলস্টেশন (জিআরপি) পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম জানান, শুক্রবার সকাল ৯টার দিকে দক্ষিণখানের কাওলা ও আশকোনার মধ্যবর্তী স্থানে রেললাইন পারাপারের সময় কমলাপুর থেকে ছেড়ে আসা একটি ট্রেনের ধাক্কায় নীলকান্তি রায় ঘটনাস্থলেই মারা যান। পরে খবর পেয়ে তার ভাই বকুল রায় নিহতের মরদেহ শনাক্ত করেন।

অপর দিকে সকাল ১০টার দিকে কুড়িল বিশ্বরোড সংলগ্ন রেলক্রসিংয়ে পারাপারের সময় একটি ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলে অজ্ঞাতপরিচয় এক নারী মারা যায়। নিহত ওই নারীর পরনে ছিল ছাপা রঙের একটি বোরকা। ওই নারীর নাম-পরিচয় শনাক্তের চেষ্টা করছে পুলিশ । এ ব্যাপারে কমলাপুর রেলওয়ে থানায় মামলা দায়ের করা হয়েছে।