মোদির উপস্থিতিতেই মহিলা মন্ত্রী কোমর ধরে টানছেন তার পুরুষ সহকর্মী | |

মোদির উপস্থিতিতেই মহিলা মন্ত্রী কোমর ধরে টানছেন তার পুরুষ সহকর্মী

সরকারি অনুষ্ঠানে মঞ্চের উপর মহিলা সহকর্মীর সঙ্গে অভব্য আচরণ করায় বিতর্কে জড়ালেন মন্ত্রী। ভারতের ত্রিপুরা মন্ত্রিসভার সেই সদস্যের বরখাস্ত দাবি করলেন বিরোধী বামেরা।

খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির উপস্থিতিতেই ত্রিপুরার এক মন্ত্রী মন্ত্রিসভার এক মহিলা সদস্যের শরীর স্পর্শ করছেন, এমন দৃশ্যের সাক্ষী থাকল আগরতলা। শনিবার এক অনুষ্ঠানে দেখা গেছে, রাজ্যের সমাজকল্যাণ এবং সমাজ শিক্ষা দফতরের মন্ত্রী সান্ত্বনা চাকমার কোমর ধরে টানছেন তার পুরুষ সহকর্মী। সেই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরে রাজ্যের প্রধান বিরোধী দল বামেরা দাবি করেছেন, কোন যুক্তিতে মনোজকান্তি দেব নামে ওই মন্ত্রীকে বরখাস্ত করা হবে না।

মন্ত্রী মনোজকান্তিকে প্রশ্ন করা হলে তিনি অবশ্য গোটা বিষয়টি অস্বীকার করেন। অন্যদিকে, ত্রিপুরায় ক্ষমতাসীন বিজেপির দাবি, গোটা বিতর্ক স্রেফ বামেদের তরফে অপপ্রচার করে চরিত্রহননের চেষ্টা।
ত্রিপুরার বাম কনভেনার বিজন ধর সংবাদমাধ্যমকে জানিয়েছেন, মনোজকান্তি দেবকে অবিলম্বে বরখাস্ত করা উচিত। মঞ্চে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও মুখ্যমন্ত্রী বিপ্লব দেবদের সামনে এমন আচরণ অত্যন্ত নিন্দনীয়।

বিজেপির তরফে দলীয় মুখপাত্র নবেন্দু ভট্টাচার্য্য বলেন, ‘বাম দলগুলোর আপাতত বিজেপির বিরুদ্ধে অযথা বিষয় নিয়ে ইস্যু করা ছাড়া আর কোনও কাজ নেই। তাই তারা ত্রিপুরার মন্ত্রীদের চরিত্র হননের চেষ্টায় নেমেছে।’ সূত্র: এই সময়