শম রেজাউল করিম-কে সংসদ সদস্য র্নিবাচিত করায় পিরোজপুর বাসীকে ধন্যবাদ | |

শম রেজাউল করিম-কে সংসদ সদস্য র্নিবাচিত করায় পিরোজপুর বাসীকে ধন্যবাদ

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে  সাম্প্রদায়িক গোষ্ঠীকে পরাজিত করে মুক্তিযুদ্ধের চেতনা, উন্নয়ন, গনতন্ত্র, সুশাসন ও ডিজিটাল বাংলাদেশের জয় হয়েছে।

তাই পিরোজপুর -০১ আসন, (পিরোজপুর, নাজিরপুর, নেছারাবাদ স্বরূপকাঠী) থেকে পিরোজপুর জেলার কৃতি সন্তান বিশিষ্ট আইনজীবি সৎ, যোগ্য, পরিছন্ন, পরিশ্রমী, সাহসী, আদর্শবান, ধর্ম পরায়ণ, দলের নিবেদিত প্রাণ ও দলের দুঃসময়ের পরিক্ষীত কান্ডারী সংগ্রামী জননেতা বাংলাদেশ আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট শম রেজাউল করিম-কে সংসদ সদস্য র্নিবাচিত করায় পিরোজপুর বাসীকে শেরে বাংলা একে ফজলুল হক প্রতিষ্ঠিত বাংলাদেশ কৃষক শ্রমিক পার্টির পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন।

এবং বিশ্ববরেন্য নেত্রী বাংলার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্যকন্যা গণতন্ত্রের মানসকন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার কাছে পিরোজপুর বাসীর পক্ষ থেকে তাকে মন্ত্রী পরিষদে সদস্য পদে মনোনীত করার জন্য বিনীত ভাবে অনুরোধও জানাচ্ছে বাংলাদেশ কৃষক শ্রমিক পার্টি।

নৌকার জয়ে বাংলাদেশ কৃষক শ্রমিক পার্টির অভিনন্দন
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ তথা মহাজোট নিরঙ্কুশ বিজয় অর্জন করায় সাম্প্রদায়িক গোষ্ঠীকে পরাজিত করে মুক্তিযুদ্ধের চেতনা, উন্নয়ন, গনতন্ত্র, সুশাসন ও ডিজিটাল বাংলাদেশের জয় হয়েছে বলে মত ব্যক্ত করেন শেরেবাংলা একে ফজলুল হক প্রতিষ্ঠিত বাংলাদেশ কৃষক শ্রমিক পার্টির মহাসচিব ফোরকান আলী হাওলাদার ও কো-চেয়ারম্যান আলহাজ্ব ফরিদ হোসেন।

এবং বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি এবং বিশ্ববরেন্য নেত্রী বাংলার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সু-যোগ্যকন্যা ও গনতন্ত্রের মানসকন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনাকেও প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন তিনি।সূত্রঃ কালের কন্ঠ