লক্ষ্মীপুরে হত্যা মামলায় দুইজন আটক

লক্ষ্মীপুরের রায়পুরে নিশান নামে এক যুবককে হত্যা মামলায় নূর মোহাম্মদ ও নোমান নামে দুইজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাতে উপজেলার চরকাচিয়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

জানা যায়, গত রবিবার রাতে আটককৃত দুইজন সহ কয়েকজন যুবক নিশানকে মোবাইল ফোনের মাধ্যমে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর থেকে তার কোনো খোঁজ পাচ্ছিল না পরিবার।  মঙ্গলবার বিকালে বাড়ির পাশের পুকুর পাড়ে মরদেহ দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। সন্ধ্যার দিকে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠায়।

নিশানকে পরিকল্পিতভাবে ডেকে নিয়ে শ^াসরোধ করে হত্যা করা হয়েছে বলে দাবি করেন তার স্ত্রী বিউটি আক্তার। এই ঘটনায় তিনি তিন জনের নাম উল্লেখ করে এবং আরও চার জনকে অজ্ঞাত আসামি করে রায়পুর থানায় একটি হত্যা মামলা করেন। এরপরই পুলিশ নূর মোহাম্মদ ও নোমানকে আটক করে।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম আজিজুর রহমান মিয়া বলেন, ‘মাদক সংক্রান্ত বিরোধের জেরে এই হত্যাকা-ের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। নিহতের স্ত্রী মামলা করার পর দুইজনকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে তথ্য নিয়ে অন্য আসামিদেরও আটক করা হবে।’